Homeবাংলাদেশআওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি জানাচ্ছি: জাপা নেতা সোহেল

আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি জানাচ্ছি: জাপা নেতা সোহেল

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল বিভাগীয় দায়িত্বরত অতিরিক্ত মহাসচিব অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেল বলেছেন, শেখ হাসিনা যেভাবে ছাত্র-জনতার বুকে গুলি করে মানুষ হত্যা করেছে, তাই এ দেশে আওয়ামী লীগের রাজনীতি করার কোনো অধিকার নেই। তাই আমরা আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি জানাচ্ছি।

তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ’২৪ সালের জাতীয় নির্বাচনের পূর্বে বলেছিলেন, শেখ হাসিনা এবারও নির্বাচন নিরাপদ হতে দেবে না। জুলাইয়ের ছাত্র-জনতার আন্দোলনকে জি এম কাদের সবার আগে সমর্থন জানিয়েছেন।

আজ রোববার বরিশাল নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে জি এম কাদের ও শেরিফা কাদেরের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদানের আগে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগর জাপার আহ্বায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মহানগর জাতীয় পার্টির মহাসচিব ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস বলেন, দীর্ঘ ১৫ বছরের স্বৈরাচারকে ছাত্র-জনতা আন্দোলনের মাধ্যমে এ দেশ থেকে বিতাড়িত করা হয়েছে। আমরা এখনো দেখছি, একটি মহল দেশে ষড়যন্ত্র করে চলছে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হান্নান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এস এম রহমান পারভেজ, জাপার জেলা শাখার সদস্যসচিব অ্যাডভোকেট এম এ জলিল, মহানগর যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম গফুর, রুস্তুম আলী খান, আকতার রহমান, মঞ্জুরুল ইসলাম খোকন প্রমুখ।

পরে বিক্ষোভ মিছিল অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার উপপরিচালক গৌতম বাড়ৈর মাধ্যমে জি এম কাদের ও শেরিফা কাদেরের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

Exit mobile version