Homeরাজনীতিসরকার পতনের পর মুখ খুললেন সাদ্দাম-ইনান, পাঠালেন বিবৃতি

সরকার পতনের পর মুখ খুললেন সাদ্দাম-ইনান, পাঠালেন বিবৃতি

শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে আড়ালে ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা। এদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক তারভীর হাসান সৈকত গ্রেপ্তার হয়েছেন। তবে কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের কোনো অবস্থান জানা যায়নি।

সরকার পতনের দীর্ঘদিন পর প্রথমবার কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে বিবৃতি দেওয়া হয়েছে।ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ (জাবি) দেশের বিভিন্ন স্থানে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

রবিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিবৃতিতে এই উদ্বেগ জানানো হয়।এতে বলা হয়েছে, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ ও নিরাপদ ক্যাম্পাসের দাবি সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ে তোফাজ্জল হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শামীম মোল্লা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আব্দুল্লাহ আল মাসুদসহ দেশের বিভিন্ন প্রান্তে সংঘটিত বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের বিষয়ে উদ্বেগ প্রকাশ এবং নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

তবে গত সরকারের সময় ছাত্রলীগ তার নিজস্ব ভেরিফায়েড ফেসবুকে বিবৃতি প্রকাশ করত। বর্তমানে তাদের ফেসবুক পেজটি খুঁজে পাওয়া যায়নি।

Exit mobile version