Homeবিনোদনঝড়ের গতিতে ভাইরাল মাহির দেড় মিনিটের ভিডিও

ঝড়ের গতিতে ভাইরাল মাহির দেড় মিনিটের ভিডিও

রাজনীতি থেকে ছটকে পড়ার পর জীবনে বড় সিদ্ধান্ত নিতে হয় চিত্রনায়িকা মাহির। সে বিচ্ছেদের পথে হাটে। এখন ছেলে আর কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।

সম্প্রতি দেড় মিনিটের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। সেই ভিডিওতে প্রিয় তারকাকে নতুনরূপে আবিষ্কার করেছেন ভক্তরা।সামাজিক যোগাযোগ মাধ্যমে দেড় মিনিটের একটি ভিডিওতে এই অগ্নিকন্যাকে আগুনের দ্যুতি ছড়াতে দেখা গেছে। তার রূপের ঝলক যেন উপচে পড়ছে সেখানে।

বছরজুড়ে একের পর খারাপ খবর তার চারপাশটাকে বিষণ্ণ করে তুলেছিল। এখন সবটাই যেন কাটিয়ে উঠেছেন এই অভিনেত্রী। সময়টাকে শতভাগ উপভোগ করছেন।

বদলে যাওয়া জীবনে অনেক কিছুতেই পরিবর্তন এনেছেন এই নায়িকা। সম্প্রতি ভাইরাল হওয়া দেড় মিনিটের এক ভিডিওতে তারই প্রমাণ পাওয়া গেছে। যেখানে সাদা শার্ট ও কালো প্যান্টে দুর্দান্ত ভিডিও ধারণ করেছেন মাহি।

নেটিজেনরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। তিনি আবারও ফিরবেন নতুনভাবে। কেউ কেউ মাহির পুরোনো লুকের সঙ্গে বর্তমান রূপের তুলনা টেনে মন্তব্য করেছেন।

ভক্তদের এমনসব প্রতিক্রিয়া মাহি নিজেও বেশ উপভোগ করেছেন। তিনি জানিয়েছেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন তিনি। একইসঙ্গে ভালো প্রজেক্ট পেলেই সিনেমাতে ফিরবেন। বুঝেশুনে কাজ করবেন।
উল্লেখ্য, প্রধান চরিত্রে থাকা সিনেমাতে মাহিকে বেশ কিছুদিন দেখা যাচ্ছে না। তবে সবশেষ দেখা গেছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। যেখানে প্রথমবারের মতো পর্দায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Exit mobile version