Homeবিনোদনলাইভে নিজের ‘গোপন তথ্য’ ফাঁস করলেন ইলিয়াস কাঞ্চন

লাইভে নিজের ‘গোপন তথ্য’ ফাঁস করলেন ইলিয়াস কাঞ্চন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতার ইলিয়াস কাঞ্চন। ‘বেদের মেয়ে জোসনা’ সহ অসংখ্য জনপ্রিয় সিনেমার নায়ক তিনি। তবে এখন আর সিনেমায় তাকে দেখা যায় না। সম্প্রতি ফেসবুক লাইভে নিজের ব্যক্তিজীবনের নানান গোপন তথ্য জানিয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার রাত ১২টার পর ফেসবুক ভেরিফায়েড পেজে লাইভে আসেন ইলিয়াস কাঞ্চন। প্রায় ১২ মিনিটের এক ভিডিওয় তিনি বলেন, ব্যস্ততার জন্য অনেক দিন হয় আপনাদের সঙ্গে কথা বলতে পারছি না, এ জন্য ভালো লাগছিল না। শুক্রবার যেহেতু ছুটির দিন, তাই বৃহস্পতিবার দেরিতে ঘুমালেও সমস্যা নেই। এ জন্য লাইভে চলে আসলাম।

তিনি বলেন, ‘আমার জীবনের কিছু মজার ঘটনা ও দুর্বলতা শেয়ার করব আপনাদের সঙ্গে। যার মধ্যে অন্যতম একটি আমার আঙুল। আমার আঙুল দুটো ছোটবেলায় পুড়ে গিয়েছিল। শুধু পুড়ে যাওয়ার ফলে আঙুল দুটোর এ রকম ক্ষতি হয়নি। এর পেছনেও আরেকটি কাহিনি আছে।

অভিনেতা আরও বলেন, ‘আমার বাবারা সাত ভাই ছিলেন। বাবা ছিলেন চার নম্বর। আমি যখন হামাগুড়ি দিয়ে চলি, ওই সময় বাবার ৫ নম্বর ভাই বিয়ে করেন। মা-বাবাদের কাছে শুনেছি-ওই সময় গরম চুলায় হাত দিয়ে আঙুল দুটি পুড়িয়ে ফেলেছিলাম আমি। তখন ঘরে বাবার ভাইয়ের নতুন বউ। তিনি বড় ঘোমটা পরে চলাফেরা করতেন।

তিনি বলেন, একদিন পোড়া আঙুল দিয়ে হামাগুড়ি দিচ্ছিলাম আমি। আর উনিও বড় ঘোমটা টেনে হাঁটছিলেন। এরপর যা হওয়ার তাই হলো, তার পা পড়ল আমার পোড়া আঙুলের মধ্যে। আর এতে আঙুল দুটো আরও থেতলে যায়। বড়দের কাছে শুনেছি, ওই সময় চাচির পায়ের চাপায় আমার নরম আঙুল তার পায়ের সঙ্গে লেগেছিল কিছুক্ষণ। তারপর থেকে আমি এই খুঁত সঙ্গে নিয়ে বড় হয়েছি।

এ সময় সিনেমা ক্যারিয়ার সম্পর্কে বলেন, যখন অল্প বয়সে নায়ক ছিলাম, ওই সময় বেশ সতর্ক হয়ে কাজ করেছি। যাতে পর্দায় এই দুর্বলতা কখনো ফুটে না উঠে। কিন্তু এখন সেই গোপন কথাটি বলছি আমি। কেননা, এখন তো আর নায়ক নই আমি।

এরপর একটু হেসেই ইলিয়াস কাঞ্চন বলেন, শুনেছি বলিউডের জনপ্রিয় হৃতিক রোশনেরও আঙুলের সমস্যা রয়েছে। তার এক হাতে ৫ আঙুলের জায়গায় ৬ আঙুল। তিনিও পর্দায় এ সমস্যা ভক্তদের কাছে আড়াল করেন সতর্কভাবেই। কারণ ভক্তরা নায়কদের পারফেক্ট দেখতেই অভ্যস্ত। নায়কের দুর্বলতা তাদের মনে নেতিবাচক প্রভাব ফেলে। তবে এতদিন পরে আপনাদের সঙ্গে কথা বলতে গিয়ে নিজের এ দুর্বলতা আমি শেয়ার করলাম, কারণ এখন না বললে হয়তো কখনই আর এ মজার ঘটনা কিংবা নিজের দুর্বলতা বলা হবে না।

লাইভে গ্রাম জীবনে বেড়ে ওঠা আরও অনেক অভিজ্ঞতার কথাও ইলিয়াস কাঞ্চন ভক্তদের সঙ্গে শেয়ার করেন। জীবনে অনেকবারই মৃত্যুর মুখোমুখি হয়েছিলেন তিনি। কিন্তু পরম করুণাময় আল্লাহর কৃপায় বেঁচে গেছেন এমন রোমাঞ্চকর ঘটনাও ভক্তদের সঙ্গে শেয়ার করেন গুণী এ শিল্পী।

সর্বশেষ খবর