Homeঅপরাধতিন বছরের শিশুকে ধর্ষণের দায়ে মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

তিন বছরের শিশুকে ধর্ষণের দায়ে মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কাশিমপুর কারাগার থেকে পালিয়ে যাওয়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি শাহ আলমকে (২৬) কিশোরগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার দিবাগত রাত পৌনে একটার দিকে শহরের গাইটাল বাস স্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল। কিশোরগঞ্জে তিন বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় সাজাপ্রাপ্ত শাহ আলম।

র‌্যাব সূত্র জানায়, কোটাবিরোধী আন্দোলনের সময় কাশিমপুর হাই সিকিউরিটি কারাগার থেকে পালিয়ে যান মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি শাহ আলম।

তার বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে কিশোরগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় তাকে মৃত্যুদণ্ডের আদেশ দেন বিচারক। পরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগার থেকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। কোটাবিরোধী আন্দোলন চলাকালে তিনি কাশিমপুর কারাগার থেকে পালিয়ে যান। আসামি শাহ আলম কিশোরগঞ্জ সদর উপজেলার গাইটাল নয়াপাড়া এলাকার মৃত ফালু মিয়ার ছেলে।
র‌্যাবের কোম্পানি কমান্ডার মো. আশরাফুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দলটি কিশোরগঞ্জ শহরের গাইটাল বাস স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তাকে কিশোরগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ খবর