Homeবিনোদনপ্রেম-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তমা মির্জা

প্রেম-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তমা মির্জা

ঢালিউডের জনপ্রিয় চিত্র নায়িকা তমা মির্জা। তিনি খ্যাতি পেয়েছেন ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়ে। তার ব্যক্তিগত জীবনের সমীকরণের হিসাবটা অনেকেরই জানা। কিন্তু সেই হিসাবে কিছুটা পরিবর্তনের কথা শোনা যাচ্ছে।
ঢাকাই সিনেমার জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীকে নিয়ে তার সম্পর্কের গুঞ্জন ছিল ওপেন সিক্রেট। রাফীর সিনেমা মানেই হিট তা প্রমাণ হয়েছে একের পর এক। তিনিও তমাকে নিয়ে আদুরে পোস্ট দিতেন সোশ্যাল মিডিয়ায়।

ইদানীং শোনা যাচ্ছে, তমার সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে এই নির্মাতার। প্রেম-বিচ্ছেদ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন তমা মির্জা।

রায়হান রাফীর সঙ্গে কি আসলেই প্রেম ছিল তমার—এই প্রশ্নের জবাবে নায়িকা জানান, রাফীর সঙ্গে প্রেমে ছিল এটা তিনি কখনও বলেননি, তাহলে বিচ্ছেদের বিষয়টা এখন আসছে কেন? প্রেমের গুঞ্জনের বিষয়টি নিয়ে ফের প্রশ্ন করা হলে তমা বলেন, ‘আমার নিজের দেশের সাংবাদিক বন্ধুরাও এ বিষয়ে জানতে চেয়েছেন। জবাব দিতে পারিনি। কারণ, আমার কাছেই জবাব নেই।

অন্যদিকে রাফী দাবি করেছিলেন, তাদের শুধু একটি বন্ধুত্বের সম্পর্ক রয়েছে, সেই কথার প্রেক্ষিতে তমা বলেন, ‘ভালোবাসা সরে গেলে বন্ধুত্ব থাকে? নাকি নতুন করে বন্ধুত্ব হতে পারে? সত্যিই আমার জানা নেই।

যেহেতু তাদের বন্ধুত্বেও ফাটল, সেক্ষেত্রে প্রশ্ন আসেই যে, রায়হানের পরিচালনায় আগামীতে তমাকে দেখা মিলবে কি, তমা বললেন, আমি পেশাদার। মাকে হাসপাতালে ভর্তি করে কাজ করেছি। কিন্তু এর থেকেও বেশি কিছু মায়ের সঙ্গে ঘটে গেলে, তখন আমি কাজ করতে পারব না। একই ভাবে, ভালোবাসা মুছে গেলেও সেই মানুষটির সঙ্গে আগের মতো খুব স্বাভাবিক ভাবে কাজ করে যাব, সেটাও পারব না। আমি অবশ্যই অভিনেত্রী, কিন্তু এতটাও পেশাদার নই।

কিছুদিন আগেই অভিনেত্রী তমার জন্মদিনে এক ফেসবুক স্ট্যাটাসে নিজেদের সুন্দর মুহূর্তের একটি ছবি প্রকাশ করেছিলেন রাফী। উল্লেখ করেন, আমি খুব সৌভাগ্যবান যে, তোমাকে নিয়ে আরও একটি বছর পেলাম।

প্রসঙ্গত, রায়হান রাফীর পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম। পরে এই নির্মাতার ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

সর্বশেষ খবর