Homeবাংলাদেশ‘প্রেমের ঘটনাকে সাম্প্রদায়িক ইস্যু না বানানোর অনুরোধ’

‘প্রেমের ঘটনাকে সাম্প্রদায়িক ইস্যু না বানানোর অনুরোধ’

কুড়িগ্রামের ফুলবাড়িতে কাশিপুর গ্রামের এক স্কুল ছাত্রীকে অপহরণের ১২ ঘণ্টার মধ্যেই আসামিকে গ্রেপ্তার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম আলিনুর।

এসময় অপহৃত ছাত্রীকে উদ্ধারের পরপরই বিজ্ঞ আদালতে উপস্থাপন করলে সে আসামির সাথে তার ৪ বছরের প্রেমের কথা উল্লেখ করে জানায় যে তাদের এই সম্পর্কের বিষয়ে স্থানীয় সকলেই অবগত এবং পূর্বে দফায় দফায় সালিশ হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, অভিযুক্ত এবং অপহৃত দুজনেই দীর্ঘদিনের সম্পর্ক ও উভয়পক্ষ থেকে বার বার বাধার কারণে স্বেচ্ছায় পালিয়ে গিয়ে বিয়ে করেছে।

এ বিষয়ে কুড়িগ্রামের পুলিশ সুপার জানান, বিষয়টি দীর্ঘদিনের প্রেমঘটিত একটি বিষয় যা কোন সাম্প্রদায়িক ইস্যু নয়। তিনি সংশ্লিষ্ট সকলকে ডিসইনফরমেশন, মিসইনফরমেশন, ফেইক নিউজ ও রিউমার না ছড়ানোর জন্য অনুরোধ করেন, যাতে তদন্ত ও বিচারিক প্রক্রিয়া বাধাগ্রস্ত বা বায়াস না হয়।

একইসাথে ব্যক্তিগত দ্বন্দ্ব, প্রেম-পরিণয় ও ব্যক্তিগত পারিপার্শ্বিক সম্পত্তি সংক্রান্ত বিরোধকে সাম্প্রদায়িক ইস্যু না বানানোর জন্য সম্মানিত নাগরিকদের অনুরোধ করা হয়েছে বলে উল্লেখ করেন পুলিশ সুপার। এসময় তিনি আরও বলেন, শান্তি-সৌহার্দ্য-সম্প্রীতি ও অনবদ্য নাগরিক সেবায় সর্বদাই সদা জাগ্রত জেলা পুলিশ কুড়িগ্রাম।

Exit mobile version