Homeবিনোদনশাহরুখপুত্রের ‘স্টারডম’ এ সালমান!

শাহরুখপুত্রের ‘স্টারডম’ এ সালমান!

নির্মাতা হিসেবে নিজের ক্যারিয়ার গড়তে চান শাহরুখপুত্র আরিয়ান খান। ইতোমধ্যে বিজ্ঞাপনও নির্মাণ করেছেন তিনি। এবার ওয়েব সিরিজ ‘স্টারডম’ নির্মাণ করছেন শাহরুখপুত্র। ‘স্টারডম’ এ রয়েছেন একঝাঁক তারকা।

কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মোনা সিং। এছাড়া ওয়েব সিরিজটিতে রয়েছে বিশেষ চমক। শোনা যাচ্ছে ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। শাহরুখ নিজেও রয়েছেন।
ভারতীয় গণমাধ্যম নিউজ১৮-কে ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, আরিয়ানের ওয়েব সিরিজের একটি এপিসোডে দেখা যাবে সালমানকে। এরই মধ্যে নিজের অংশের শুটিং শেষ করেছেন সালমান। তাকে ক্যামিও চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান তিনি।

সূত্রটি আরও বলেন, ‘স্টারডম’-এ ক্যামিও চরিত্রে অভিনয়ের জন্য যখন সালমানকে প্রস্তাব দেওয়া হয়, তখন দ্বিতীয় কোনো শব্দ উচ্চারণ করেননি তিনি। শাহরুখ ও তার পরিবারের সঙ্গে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক সালমানের। তাই আরিয়ানকে ‘হ্যাঁ’ বলতে খুব বেশি সময় ব্যয় করেননি তিনি।

তবে একসঙ্গে কোনো এপিসোডে দেখা যাবে না শাহরুখ-সালমানকে। এদিকে আরিয়ানের সিরিজে দুই তারকার উপস্থিতির খবর পেয়ে ভীষণ উচ্ছ্বসিত তাদের ভক্তরা। সিরিজটি দেখার জন্য অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন তারা।

Exit mobile version