Homeখেলালোকেশ রাহুল কি বেঙ্গালুরুতে যোগ দিচ্ছেন?

লোকেশ রাহুল কি বেঙ্গালুরুতে যোগ দিচ্ছেন?

প্রকাশ্যে লোকেল রাহুলকে বকাঝকা করছেন লখনৌ সুপার জায়ান্টসের মালিক— গত মৌসুমে সানরাইজার্সের বিপক্ষে হারের পর এমন আচরণের কারণে সমালোচনার মুখে পড়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা।

রাহুল বিরস বদনে গোয়েঙ্কার বকাঝকা শুনে যান, নিরাশভাবে উত্তরও দেন বার-কয়েক। গত মে’র ওই সময়টাতেই তার দলবদলের প্রশ্নটা উঠে। অনেক সাবেকই রাহুলকে অন্য কোথাও মাথা গোঁজার পরামর্শ দেন। ২০২১ সালে লখনৌ আত্মপ্রকাশের পর পাঞ্জাব কিংস থেকে অধিনায়ক হিসেবে যোগ দেয়া রাহুলও কি লখনৌ ছাড়ার চিন্তাভাবনা করছেন? হতেও পারে।

সেই সম্ভাবনার সুর ধরেই রাহুলকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে (আরসিবি) যোগ দেয়ার অনুরোধ করেছেন এক ডাইহার্ড সমর্থক। অনুরোধের সময় সেলফি-স্টাইলে ক্যামেরা ধরে ওই মুহূর্তের ভিডিও করেছেন তিনি। লখনৌ অধিনায়ককে ওই সমর্থক বলেন, ‘আমি আরসিবির ডাইহার্ড ফ্যান। এই দলটিকে আমি দীর্ঘদিন ধরে অনুসরণ করছি। আপনিও আগে আরসিবির হয়ে খেলেছেন, এখন গুঞ্জন আছে। আমি কিছু বলব না। কিন্তু হ্যাঁ, প্রার্থনা করি যেন আপনি আরসিবিতে এসে বাজিমাত করেন।’

উত্তরটা এক বাক্যেই শেষ করেন রাহুল। তিনি বলেন, ‘সেটাই কামনা।’ এটা যে তিনি ভদ্রতার খাতিরেই বলেছেন, তা তার হাসি দেখলেই স্পষ্ট হয়ে যায়।

২০১৩ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত আরসিবিতে খেলেছেন রাহুল। এই ক্লাবের জার্সি গায়ে ১৯ ম্যাচে ১৪৫.২৯ স্ট্রাইকরেটে ৪১৭ রান করেছেন তিনি। আইপিএলের আগামী আসরকে সামনে রেখে এই ক্লাবে যদি নাও আসেন, তবুও দলবদল করার ভালো সম্ভাবনা রয়েছে তার। সেক্ষেত্রে রাহুল কোথায় যান, সেটাই দেখার।

সর্বশেষ খবর