Homeখেলাবেনজেমার হ্যাটট্রিকে প্রতিপক্ষের জালে ইত্তিহাদের ৭ গোল

বেনজেমার হ্যাটট্রিকে প্রতিপক্ষের জালে ইত্তিহাদের ৭ গোল

রিয়াল মাদ্রিদের জার্সিতে সেরা সময় কাটানোর পর সৌদি লিগে পাড়ি জমান করিম বেনজেমা। তাক লাগানো বেতনে আল ইত্তিহাদে যোগ দিয়ে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারদের একজনে পরিণত হন এই ফরাসি। কিন্তু সেখানে নিজের প্রথম মৌসুমে আলো ছড়াতে ব্যর্থ হন বেনজেমা। এমনকি একাদশেও জায়গা হারিয়েছিলেন। আলোচনা থেকেই হারিয়ে যেতে বসেছিলেন সাবেক ব্যালন ডি’অরজয়ী এই স্ট্রাইকার। তবে নতুন মৌসুমে নিজেকে খুঁজে পাওয়ার আভাস দিচ্ছেন বেনজেমা।

দীর্ঘদিন পর ফের আলোচনায় করিম বেনজেমা। আল ইত্তিহাদে যোগ দেয়ার পর হারাতে বসা ফরাসি কিংবদন্তি হ্যাটট্রিক করেছেন। তার হ্যাটট্রিকে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়েছে আল ইত্তিহাদ।

গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে আল ওয়াহেদার মুখোমুখি হয়েছিল আল ইত্তিহাদ। কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে করিম বেনজেমার হ্যাটট্রিকে ভর করে আল ওয়াহেদাকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছে আল ইত্তিহাদ। ম্যাচের দ্বিতীয় মিনিটে গোল উৎসবের সূচনা করেন বেনজেমা। এরপর ৪৬ ও ৮৯ মিনিটে বাকি দুই গোল করেন।

বেনজেমা ছাড়াও হুসেম অঔয়ার, ফ্যাবিনিয়ো, ফাওয়াজ আল ইয়ামি এবং সালেহ আলশেহরি বাকি গোলগুলো করেন। ওয়াহেদার পক্ষে একটি গোল শোধ করেন ইয়োসেফ আইমান। এই জয়ে ৩ ম্যাচে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে আল ইত্তিহাদ। আল হিলাল ও আল ইত্তিফাকও ৯ পয়েন্টের মালিক হলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে তারা।

গত মৌসুমে কোচের সঙ্গে ঝামেলা এবং ইনজুরি-অফফর্ম মিলিয়ে বেশ ভুগছিলেন বেনজেমা। আল ইত্তিহাদও লিগে পঞ্চম স্থানে থেকে শেষ করেছিল। বেনজেমা গত মৌসুমে আল ইত্তিহাদের জার্সিতে ২৯ ম্যাচে ১৩ গোল এবং ৮ অ্যাসিস্ট করেছিলেন।

তবে নতুন মৌসুমে ৩ ম্যাচেই ৪ গোল এসেছে বেনজেমার পা থেকে। দলও পেয়েছে টানা তৃতীয় জয়। লিগে আল ইত্তিহাদের পরবর্তী খেলা বর্তমান চ্যাম্পিয়ন আল হিলালের বিপক্ষে। আগামী শনিবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১২টায় মাঠে নামবে দুই দল।

Exit mobile version