Homeখেলাজ্বরের কারণে রোনালদোর ইরাক সফর বাতিল

জ্বরের কারণে রোনালদোর ইরাক সফর বাতিল

হঠাৎই জ্বরে আক্রান্ত হয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। যে কারণে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে ইরাকে যাওয়ার কথা থাকলেও টুর্নামেন্টের প্রথম ম্যাচে পাওয়া যাচ্ছে না আল নাসর অধিনায়ককে। ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এশিয়ার ক্লাবগুলোর সবচেয়ে বড় টুর্নামেন্ট এএফসি চ্যাম্পিয়ন্স লিগ। যে টুর্নামেন্টে এশিয়ার অন্যান্য ক্লাবগুলোর সঙ্গে প্রতিদ্বন্দীতা করে রোনালদোর ক্লাব আল নাসরও। এবারের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে নাসর লড়বে ইরাকের ক্লাব আল শর্তার বিপক্ষে। বাংলাদেশ সময় সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টায় মুখোমুখি হবে দুদল। ওই ম্যাচ মাঠে গড়াবে বাগদাদের আল মদিনা স্টেডিয়ামে। নিশ্চয়ই এই ম্যাচ ঘিরে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন রোনালদো। কিন্তু তাকে দেখার অপেক্ষা বাড়ছে দর্শকদের।

টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকে অধিনায়কের আর্মব্যান্ড পরেই মাঠে নামার কথা ছিল রোনালদোর। তবে, হঠাৎই ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন সিআরসেভেন। যে কারণে এই ম্যাচ খেলবেন না তিনি। অধিনায়ককে ছাড়াই এশিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে বড় টুর্নামেন্টে মৌসুমের প্রথম ম্যাচ খেলতে হবে আল নাসরকে।

আল নাসরের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতি দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। সেখানে উল্লেখ করা হয় ক্রিস্টিয়ানো রোনালদো ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন, সুস্থবোধ করছেন না বিধায় বাগদাদ যাচ্ছেন না। দলের চিকিৎসক নিশ্চিত করেছেন, তাকে বিশ্রাম নিতে হবে।

সর্বশেষ খবর