Homeখেলানবাগত দলের জালে বায়ার্নের গোল উৎসব, হ্যারি কেনের হ্যাটট্রিক

নবাগত দলের জালে বায়ার্নের গোল উৎসব, হ্যারি কেনের হ্যাটট্রিক

ক্লাবের ১২৩ বছরের ইতিহাসে প্রথম বারের মতো বুন্দেসলিগায় উঠে কঠিনত্ব হাড়ে হাড়ে টের পাচ্ছে হলস্টেন কিয়েল। হফেইনহেম ও উলফসবার্গের বিপক্ষে হেরে ভুলে যাওয়ার মতো লিগ শুরু হয়েছিল তাদের। টানা তৃতীয় ম্যাচে দলটি বিধ্বস্ত হলো বায়ার্ন মিউনিখের কাছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) নবাগত হলস্টেনকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা। জামাল মুসিয়ালার লিডসূচক গোলের পর হ্যাটট্রিক পূরণ করেন হ্যারি কেন। সব কটি ম্যাচ হারায় লিগ টেবিলের তলানিতে অবস্থান হলস্টেনের। বিপরীতভাবে ৩ ম্যাচের সব কটিতে জিতে ৯ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে বায়ার্ন।

হলস্টেন স্টেডিয়নে মাত্র ১৫ সেকেন্ডের মাথায় জালের দেখা পায় বায়ার্ন। এই গোলের মাধ্যমে জামাল মুসিয়ালা হন বুন্দেসলিগায় বায়ার্নের তৃতীয় দ্রুততম গোলদাতা। হ্যারি কেন প্রথম গোল করেন এর ৬ মিনিট পর। বিরতির আগে পার্থক্য দাঁড়ায় ৪-০, হলস্টেনের নিকোলাই রেমবার্গের ভুলে তৃতীয় গোলটি আত্মঘাতী। ৪৩ মিনিটে আরেকটি গোল পান কেন।

৬৫ মিনিটে আলফনসো ডেভিসের ডি বক্সের বাইরে থেকে নেয়া শট ঝাঁপিয়ে পড়ে ফিরিয়ে দেন হলস্টেনের গোলরক্ষক। ডানপ্রান্তে ফিরতি বল পান মাইকেল অলিস। মুহূর্তের মধ্যেই বল জালে জড়ান তিনি। হলস্টেন একমাত্র গোলটি করে ম্যাচের ৮২ মিনিটে।

যোগ করা সময়ে পেনাল্টি থেকে হ্যাটট্রিক পূরণ করেন হ্যারি কেন। বায়ার্নের জার্সিতে এটা তার পঞ্চম হ্যাটট্রিক। এই ক্লাবের হয়ে অর্ধশত গোলের মাইলফলক ছুঁতে তার দরকার আর এক গোল। টটেনহ্যাম থেকে গত বছর দলবদল করার পর জার্মানিতে ইংলিশ অধিনায়ক ৪৯ ম্যাচে করেছেন ৪৯ গোল, অ্যাসিস্ট ১৫টি।

Exit mobile version