Homeবিনোদনবিপাকে পরীমণি!

বিপাকে পরীমণি!

ফের সমস্যায় পড়েছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। দেশের চলমান অস্থিতিশীল পরিস্থিতিতে থমকে গেল অভিনেত্রীর ক্যারিয়ার।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, পরীমণির কলকাতার প্রথম সিনেমার কাজ ‘ফেলুবকশি’। এ সিনেমার শুটিংয়ের কাজ শেষ। খুব ভালোভাবেই কলকাতায় গিয়ে নিজের অভিনয় দক্ষতা ওপার বাংলায় সিনেমার পর্দায় তুলে ধরতে পেরেছেন তিনি। কিন্তু জটিলতা তৈরি হয়েছে ডাবিং নিয়ে।

জানা যায়, নতুন এ সিনেমার সব কাজ শেষ হলেও ডাবিং এখনও শেষ হয়নি। আর এ ডাবিংয়ের কাজ শেষ করতে কলকাতায় আরও একবার ঘুরে যেতে হবে পরীকে। কলকাতায় ডাবিংয়ের কাজ শুরু হলেও সেখানে অংশ নিতে পারেননি তিনি। তাই থমকে গেছে ‘ফেলুবকশি’-র কাজ।

ভিসা জটিলতার কারণে কলকাতায় যেতে পারছেন না পরী। দেশের চলমান অস্থিতিশীল পরিস্থিতির জন্য ভারতীয় দূতাবাস এখন শুধুমাত্র মেডিকেল ও স্টুডেন্ট ভিসাই চালু রেখেছে। যে কারণে আটকে গেছে পরীর ভিসা। আর তাই ক্যারিয়ারের প্রথম টালিউড সিনেমা নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে বিস্তারিত তথ্য জানতে পরীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, টালিউডের নতুন সিনেমা ‘ফেলুবকশি’-তে তিন সেলিব্রেটিকে একসঙ্গে পর্দায় আনছেন ভারতীয় পরিচালক দেবরাজ সিনহা। থ্রিলার গল্পের এ সিনেমায় প্রধান তিন চরিত্রকে কেন্দ্র করে গল্প এগোবে। যার একটিতে অভিনয় করতে দেখা যাবে পরীমণিকে। পরীর সঙ্গে গুরুত্বপূর্ণ বাকি দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কলকাতার মধুমিতা সরকার ও সোহম চক্রবর্তীকে।

Exit mobile version