Homeবিনোদন৭ বছরের অভিমান ভুলে মালাইকার পাশে সালমান

৭ বছরের অভিমান ভুলে মালাইকার পাশে সালমান

মালাইকা অরোরার বাবা অনিল কুলদীপ মেহতা মারা গেছেন গত বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে। এই মৃত্যুর রহস্য এখনও জানাতে পারেনি পুলিশ। বাবার হঠাৎ মৃত্যুতে ভেঙে পড়েছে অভিনেত্রী মালাইকাসহ তার পরিবার। তাদের পাশে দাঁড়াতে বলিউড তারকাদের ভিড় জমেছে। প্রথমে ধোঁয়াশা থাকলেও জানা গেছে বলিউড ভাইজান সালমান খানও গিয়েছিলেন সেখানে।

১৯ বছর সংসারের পর বিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ খান ও মালাইকা অরোরা। এর পর থেকেই মালাইকার সঙ্গে সালমান খানের সম্পর্কে ভাঙন ধরে। দূরত্ব তৈরি হয়, বন্ধ হয়ে যায় কথাবার্তাও।

তবে ১২ সেপ্টেম্বর কড়া নিরাপত্তার মধ্যে মালাইকার মায়ের বাড়িতে হাজির হন সালমান। জানা গেছে দীর্ঘ ৭ বছর মান-অভিমান ভুলে মালাইকার পাশে দাঁড়িয়েছেন অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, নিরাপত্তা মোতায়েন এবং ব্যারিকেডের মধ্যে সালমানকে বাসভবনে প্রবেশ করতে দেখা গেছে। বাড়িতে প্রবেশ করার সাথে সাথে তার দেহরক্ষীরা তাকে নিয়ে গিয়েছিলেন। এর আগে, সালমানের বাবা সেলিম খান এবং তার স্ত্রী সালমা খান, পাশাপাশি ভাই সোহেল খান এবং তার ছেলে নির্বানও বুধবার মালাইকার বাড়িতে যান।

মালাইকার সঙ্গে সালমানের ভাই আরবাজ খানের বিয়ে হয় ১৯৯৮ সালে। তাদের ছেলে আরহানের জন্ম ২০০২ সালে। তারা ২০১৬ এর মার্চে বিচ্ছেদ ঘোষণা করেন। মালাইকা দাবাং এবং দাবাং ২ তে প্রযোজক হিসেবে কাজ করেছেন, যে দুটিতে সালমান এবং আরবাজ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

মালাইকার বাবা অনিল কুলদীপ মেহতা মৃত্যুর আগে মালাইকার সঙ্গে ফোনে কথাও বলেছিলেন। তার পরই ফোন সুইচ অফ করে দেন। জানা গেছে, তিনি ডিপ্রেশনের রোগী ছিলেন। সে সময়ে অভিনেত্রী ছিলেন পুনেতে। বাবার মৃত্যুর খবর পেয়েই শহরে ছুটে আসেন।

ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্রে পুলিশের ভাষ্য, ‘ঘটনার পর অনিল মেহতার দেহ উদ্ধার করে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

Exit mobile version