Homeসর্বশেষ সংবাদএকফ্রেমে দুই লড়াকু নারী, ছবি শেয়ার করে যা বললেন হিনা খান

একফ্রেমে দুই লড়াকু নারী, ছবি শেয়ার করে যা বললেন হিনা খান

ক্যানসারে আক্রান্ত ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান। সম্প্রতি স্টেজ থ্রি ব্রেস্ট ক্যানসার শনাক্ত হয়েছে তার। এরইমধ্যে চলছে চিকিৎসা। গতকাল শুক্রবার ছিল মহিমা রায়চৌধুরীর জন্মদিন।

এই ক্যানসারজয়ীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ক্যানসার আক্রান্ত হিনা খান। অভিনেত্রীর জন্মদিনে কী জানালেন তিনি?
একই রোগ থাবা বসিয়েছে তাঁদের শরীরে। একজন সেই রোগকে সপাট জবাব দিয়ে বিজয়িনী। অন্যজন লড়ছেন মারণরোগের সঙ্গে। মহিমার জন্মদিন উপলক্ষে তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানালেন হিনা। এ-ও জানাতে ভুললেন না, সংগ্রামের প্রথম দিন থেকে তাঁর পাশে রয়েছেন ‘পরদেশ’ নায়িকা।

হিনার দাবি, তাঁর এই মনোবল বাড়ানোর পিছনে মহিমার যথেষ্ট অবদান রয়েছে। সেই অবদান তিনি ভোলেননি। তাই প্রকৃত বন্ধুর জন্মদিনে একটি ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। হাসপাতালে ভর্তির একদম প্রথম দিকের একটি ছবি। দুই লড়াকু নারী একফ্রেমে। সেই ছবির সঙ্গে অভিনেত্রী লিখেছেন, “আমার জীবনের দেবদূত। তিনিই আমার জীবনের অনুপ্রেরণা। মহিমার আগামী দিনগুলো আরও মহিমান্বিত হোক। এটাই প্রার্থনা। ”

স্তন ক্যানসার মহিমা চৌধুরীকে কাবু করেছিল এক সময়। সেই দিনগুলোতে তিনি পাশে পেয়েছিলেন মেয়েকে। তাঁর অদম্য মনের জোর তাঁকে এগিয়ে দিয়েছে জীবনের পথে। তিনি ‘ক্যানসার ক্রুসেডার’। হিনা ক্যানসারের তৃতীয় ধাপে। ওষুধ, কেমো চলছে নিয়মিত। জিততে হলে মনোবল বাড়ানোর দরকার। হিনার পাশে তাঁর মা, তাঁর পুরো পরিবার। এই অবস্থাতেই অভিনেত্রী শুটিং করছেন।

Exit mobile version