Homeসর্বশেষ সংবাদনওগাঁয় মানববন্ধনে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ,চেয়ারম্যানের নিন্দা ও প্রতিবাদ

নওগাঁয় মানববন্ধনে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ,চেয়ারম্যানের নিন্দা ও প্রতিবাদ

নওগাঁ প্রতিনিধি।।

নওগাঁ সদর উপজেলার ১০ নং বলিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও বিচারের দাবিতে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে মানববন্ধন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ইউপি চেয়ারম্যান মাসরেফুর রায়হান মাহিন।

৯ সেপ্টেম্বর সোমবার বিকেলে ইউনিয়ন বাসির ব্যানারে পয়না ব্রিজ মোড়ে চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ইউপি চেয়ারম্যান।

ইউপি চেয়ারম্যান মাসরেফুর রায়হান মাহিন জানান, বলিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহণের পর থেকে সততা এবং নিষ্ঠার সাথে উক্ত ইউনিয়ন পরিষদের কার্যক্রম চালিয়ে আসছি। নির্বাচিত হওয়ার পর থেকেই কিছু স্বার্থনেষি ব্যক্তি আমার বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্রে লিপ্ত থাকে। তারই পরিপ্রেক্ষিতে গত ৯ সেপ্টেম্বর আমাদের ইউনিয়নের কতিপয় স্বার্থন্বেষী ব্যক্তি আমার মান সম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্যে আমার বিরুদ্ধে গতকাল পয়না ব্রিজ মোড়ে একটি মানববন্ধন করে।

সেই মানববন্ধনের খবর আমার দৃষ্টিগোচর হয়। সেখানে আমার বিরুদ্ধে যেগুলো অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগে নিয়ে মানববন্ধন করে ব্যক্তিগত ইমেজ এবং মান সম্মান ক্ষুন্ন করায় এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান তিনি।

Exit mobile version