Homeবিনোদনসিদ্ধি বিনায়ক দর্শনের পরই হাসপাতালে দীপিকা!

সিদ্ধি বিনায়ক দর্শনের পরই হাসপাতালে দীপিকা!

আসন্ন সন্তানের সুস্বাস্থ্য ও সৌভাগ্যের জন্য দেবতা গণেশের সিদ্ধি বিনায়ক মন্দির দর্শন করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং। মন্দির দর্শনের পরই হাসপাতালে দেখা গেছে এ তারকা দম্পতিকে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (৬ সেপ্টেম্বর) ছিল সনাতন ধর্মের দেবতা সিদ্ধিদাতা গণেশের পূজা। তাই ওই দিনই ভারতের সিদ্ধি বিনায়ক মন্দির দর্শন করতে যান রণবীর ও দীপিকা।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও নিউজ এক্সের একটি প্রতিবেদন বলছে, শনিবার ( ৭ সেপ্টেম্বর) মুম্বাইয়ের এইচ এন রিল্যায়েন্স হাসপাতালে দেখা গেছে এ তারকা জুটিকে।

সিদ্ধি বিনায়ক দর্শনের পরই হাসপাতালে যাওয়ার কারণ হিসেবে দুটি বিষয় ধারণা করছেন ভক্তরা। একটি হতে পারে আসন্ন শিশুর ডেলিভারির জন্য হাসপাতালে দীপিকা। অন্যটি নিয়মিত হেলথ চেকআপের জন্য দীপিকাকে দেখা গেছে ওই হাসপাতালে।

তবে সত্যিটা কী এখনও জানা যায়নি। মাতৃত্বের বিষয়টি সর্বপ্রথম দীপিকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে জানান চলতি বছরের ফেব্রুয়ারির দিকে। একই সাথে এও জানানো হয় চলতি বছরের সেপ্টেম্বরেই আসছে তাদের সংসারে নতুন অতিথি।

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয়লীলা বানসালির ‘রামলীলা’ সিনেমায় অভিনয় করতে গিয়ে একে অন্যের প্রেতি ভালোবাসার গভীরতা বাড়তে শুরু করে দীপিকা ও রণবীরের। ভালোবাসার পূর্ণতা দিতে ২০১৮ সালে তারা বিয়ের পিঁড়িতে বসেন। এ হিসেবে বিয়ের দীর্ঘ ৬ বছর পর তাদের সংসারে আসছে নতুন অতিথি।

Exit mobile version