Homeসর্বশেষ সংবাদসিরাজগঞ্জে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জন

সিরাজগঞ্জে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জন

মোঃ ফখরুল হাসান, সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগঞ্জের কামারখন্দে সিএনজি ও প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কে কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের এক পরিবারের দুই ভাই তারা হলেন-তাড়াশ উপজেলার ভাটরা গ্রামের প্রভাষক ও নওগাঁ ইউনিয়ন জামায়াতের আমির নুরুজ্জামান(৫২) ও তার বড় ভাই মোহাম্মদ তারেক (৫৮) এবং একই গ্রামের বাসিন্দা মোঃ রেজাউল করিম (৪৮) তার বড় ভাই আঃ মজিদ (৫৫), জাহাঙ্গীর আলম (৫৮)রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মবয়রা গ্রামের রাশেদুল ইসলাম। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই প্রাণ হারান তারা।

এদের মধ্যে রাশেদুল সিএনজি চালক ছিলেন। ঘটনাস্থলে চারজন মারা যায় এবং অপর দুইজন হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানির তথ্য নিশ্চিত করে কামারখন্দ থানার ওসি রেজাউল করিম জানান, দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ থেকে নলকাগামী একটি সিএনজি সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে যানটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহত হন দুই জন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই আরও দুইজন মারা যায়।

কামারখন্দ ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর অপু কুমার মন্ডল জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই সিএনজি যাত্রী চারজন নিহত হন। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহত দুই যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে তারাও দুইজন মারা যান।

Exit mobile version