Homeঅপরাধমাদারীপুরে জমিজমার বিরোধের জেরে এক কৃষককে কুপিয়ে জখম

মাদারীপুরে জমিজমার বিরোধের জেরে এক কৃষককে কুপিয়ে জখম

মাদারীপুরে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রæতার জের ধরে দুলাল চৌকিদার(৫০) নামের এক কৃষককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় মুজাম সরদার ও তার লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার বিকেলে সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের চরব্রাক্ষন্দী এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত দুলাল চৌকিদার চরব্রাক্ষন্দী এলাকার মৃত দলিলউদ্দিন চৌকিদারের ছেলে। ঘটনার পর তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে শনিবার সকালে আহতের স্ত্রী মাহিনুর বেগম বাদি হয়ে সাত জনের নাম উল্লেখ তাদের বিরুদ্ধে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ে করছেন।
অভিযুক্তরা হলেন, গনি সরদারের ছেলে মুজাম সরদার (৫৫), আলাউদ্দিন বেপারীর ছেলে নাহিদ হোসেন (২৫), মন্নান সরদারের ছেলে কিবরিয়া সরদার (৩৫), সরোয়ার সরদার (৩৪), আজিম সরদারের ছেলে রুহুল সরদার (২২) রশিদ সরদারের ছেলে মিজান সরদার (৫০), কাওসার সরদারসহ বেশ কয়েজন।

অভিযোগ ও ভুক্তভোগীর সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের চরব্রাহ্মন্দী এলাকার দুলাল চৌকিদার ও মুজাম সরদারের সাথে বিরোধ চলে আসছিল। সেই সুবাদে মোজাম সর্দারের লোকজনেরা দুলাল চৌকিদার জমি থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে তাকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা করে হাত পা কুপিয়ে গুরুতর জখম করেন। এতে সে গুরুতর আহত হন।

পরে তাকে স্থানীয় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

আহত দুলাল চৌকিদার বলেন, মুজাম সরদারের লোকজনেরা আমাকে রাম দা দিয়ে কুপিয়ে জখন করেছে। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগতেছি। আমি এর সরকারের কাছে সঠিক বিচার চাই।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সালাউদ্দিন আহমেদ বলেন, এ বিষয় অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Exit mobile version