Homeঅর্থ-বাণিজ্যএবার ‘আলো আসবেই’ গ্রুপ নিয়ে মুখ খুললেন মৌসুমী

এবার ‘আলো আসবেই’ গ্রুপ নিয়ে মুখ খুললেন মৌসুমী

ছাত্র-জনতার আন্দোলনের মধ্যে শোবিজ তারকাদের অনেকে শিক্ষার্থীদের পক্ষে আবার অনেকে ছিলেন শিক্ষার্থীদের বিপক্ষে। আওয়ামী লীগ সমর্থিত শোবিজ তারকাদের এমন একটি গ্রুপ ‘আলো আসবেই’। সম্প্রতি এ গ্রুপের স্ক্রিনশট ফাঁসে উত্তাল নেট দুনিয়া। ওই গ্রুপে আন্দোলনকালীন সময়ে নানা বিষয় নিয়ে কথোপকথন চলতো।

গ্রপের সদস্য ছিলেন ফেরদৌস আহমেদ, রিয়াজ, শামীমা তুষ্টি, তানভীন সুইটি, সোহানা সাবা, অরুণা বিশ্বাস, অভিনেতা সাজু খাদেমসহ অনেকে। গ্রুপটির নেতৃত্বে ছিলেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।

‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট প্রকাশ্যে আসার পরই তা নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। বিশেষ করে শোবিজে। ইতোমধ্যে বিষয়টি নিয়ে কথা বলেছেন ছাত্র-জনতার যৌক্তিক আন্দোলনে সমর্থন দেওয়া শিল্পীরা। শুধু তা-ই নয়, কথা বলেছেন ‘আলো আসবেই’ গ্রুপে থাকা শিল্পীরাও। কেউ আবার গ্রুপে যুক্ত হওয়ার কারণে ক্ষমাও চেয়েছেন।

এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন ‘প্রিয়দর্শিনী’খ্যাত চিত্রনায়িকা মৌসুমী। সুদূর যুক্তরাষ্ট্র থেকে এই অভিনেত্রী বলেন, ‘একজন শিল্পী রাজনীতিতে প্রত্যক্ষভাবে সক্রিয় বা নিষ্ক্রিয় থাকবে কি না, তা নির্ভর করে তার মনস্তাত্ত্বিক ও ব্যক্তিসত্তার ওপর। তবে সাধারণ মানুষ বা শিল্পী কেউই রাজনীতিকে উপেক্ষা করতে পারে না। ’

তিনি বলেন, ‘কোনো শিল্পী বা রাজনৈতিক দল যদি গণমানুষের কথা না বলে, তাহলে সাধারণ জনগণ তাকে ছুড়ে ফেলবে, এটাই স্বাভাবিক। রাজনীতিকে কেন্দ্র করে ক্ষমতার দাপটে যেসব শিল্পী মানবতা লঙ্ঘন করে জাতির কাছে নিচুতার পরিচয় দিয়েছেন। তাদের জন্য আমার শিল্পী পরিচয় আজ লজ্জার।

Exit mobile version