Homeখেলাদিবালাকে দলে নেয়ার কারণ জানালেন স্ক্যালোনি

দিবালাকে দলে নেয়ার কারণ জানালেন স্ক্যালোনি

বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচের জন্য দলে ডাক পেয়েছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড পাওলো দিবালাকে। যদিও প্রথমে দলে ছিলেন না রোমার এই তারকা। এবার আর্জেন্টিনার কোচ জানালেন দিবালাকে দলে ডাকার কারণ।

কোপা জয়ী আর্জেন্টিনার দলে ছিলেন না দিবালা। সদ্য শেষ হওয়া দলবদলে গুঞ্জন উঠেছিল, ইতালি ছেড়ে সৌদিতে পাড়ি জমাচ্ছেন তিনি। তবে সেটা আর হয়নি। তার পাশাপাশি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে হঠাৎ করেই দলে ডাক পান দিবালা। চিলির বিপক্ষে ম্যাচ সামনে রেখে বুধবার (৪ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে স্ক্যালোনি বললেন, দলের কথা মাথায় রেখেই ডাকা হয়েছে দিবালাকে।

স্ক্যালোনি বলেন, ‘পাওলোর জাতীয় দলে ডাক পাওয়ার সঙ্গে তার ইতালিতে থেকে যাওয়ার কোনো সম্পর্ক নেই। তারা (খেলোয়াড়রা) মাঠে যা করে, তার ভিত্তিতেই আমরা তাদের মূল্যায়ন করি। দলের কথা মাথায় রেখেই তাকে ডাকা হয়েছে, কারণ যেকোনো সময় তাকে প্রয়োজন হতে পারে। কিছু খেলোয়াড় দলে নেই, সে এমন একজন খেলোয়াড় যে আমাদের জন্য অবদান রাখতে পারে।’

কোপা আমেরিকায় ইনজুরিতে পরে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে রয়েছেন মেসি। এদিকে কোপার পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানিয়েছেন ডি মারিয়া। আক্রমণভাগে শক্তি বাড়াতেই হয়তো দলে ডাকা হয়েছে দিবালাকে। এছাড়াও ইনজুরিতে পরে ছিটকে গেছেন ডিফেন্ডার নিকোলাস তাগলিয়াফিকো। তার বদলি হিসেবে দলে নেয়া হয় আরেক ডিফেন্ডার মার্কোস আকুনাকে।

২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে ৬ ম্যাচের মধ্যে পাঁচটিতে জিতে কনমেবল অঞ্চলের টেবিলে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আর্জেন্টিনা। ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উরুগুয়ে। আর ৭ পয়েন্ট নিয়ে টেবিলের সাত নম্বরে ব্রাজিল।

সর্বশেষ খবর