Homeসর্বশেষ সংবাদসিরাজগঞ্জের সলংগায় ইসলামী আন্দোলনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিরাজগঞ্জের সলংগায় ইসলামী আন্দোলনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ ফখরুল হাসান, সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগন্জের সলংগা থানার ১নং রামকৃষ্ণপুর ইউনিয়নের মাহমুদপুর বাজারে ইসলামী আন্দোলন কর্তৃক আয়োজিত গত ৪আগষ্ট ২০২৪ইং তারিখে ফ্যাসিবাদী সরকার পতনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে দেশব্যাপী নিহত ও আহত ছাত্রজনতাদের আত্নার রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রামকৃষ্ণপুর ইউনিয়ন ইসলামী আন্দোলনের সভাপতি জনাব মাওঃ মোঃ ইমরান হোসেন আরমান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুফতি মুহিবুল্লাহ সাহেব সভাপতি ইসলামী আন্দোলন সিরাজগঞ্জ জেলা শাখা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা মুফতি আব্দুর রহমান সাহেব সভাপতি উল্লাপাড়া উপজেলা শাখা, বীর মুক্তিযোদ্ধা গাজী আয়নুল হক সাহেব, সভাপতি ইসলামী শ্রমিক আন্দোলন সিরাজগঞ্জ জেলা শাখা , মাওঃ আনিসুর রহমান আল হাদী সাহেব সভাপতি সলংগা থানা শাখা।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওঃ মোতালিবুর রহমান সাইফী সাহেব (খলিফায়ে ছিলছিলায়ে নেছারিয়া) ও সভাপতি জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, বেলকুচি সিরাজগঞ্জ। আলহাজ্ব মাওঃ শঙকত হোসেন ইউসুফি সাহেব প্রমুখ। এসময় বক্তারা বলেন বাংলাদেশে আগামীতে যেন ইসলামী আইন কায়েম করা হয় সেই ব্যবস্থা করতে হবে। এবং আগামী নির্বাচনে সকলকে ইসলামী আন্দোলন হাত পাখা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। পরে আখেরি মোনাজাতের মাধ্যমে দোয়া মাহফিল সমাপ্তি ঘোষণা করা হয়।

সর্বশেষ খবর