Homeখেলারোনালদোর চ্যানেলে অতিথি হচ্ছেন কোহলি

রোনালদোর চ্যানেলে অতিথি হচ্ছেন কোহলি

তারা দুজনই মহাতারকা। নিজ সময়ের তো বটেই, সর্বকালের সেরাদের তালিকায় একদম শুরুর দিকেই তাদের নাম থাকবে। বিশ্বজুড়ে তাদের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। বলা হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদো এবং বিরাট কোহলির কথা। একজন ফুটবলের দুনিয়ায় একের পর এক রেকর্ডের জন্ম দিচ্ছেন। অন্যজন ২২ গজের ক্রিজে রাজত্ব করছেন। এবার মুখোমুখি হচ্ছেন এই দুই মহাতারকা।

ফুটবলের মাঠে রোনালদোর পরিচিত গোলমেশিন হিসেবে। কোহলি ২২ গজের রানমেশিন। খেলার মাঠে তাদের মুখোমুখি হওয়াটা অসম্ভবই বলা চলে। তাহলে কীভাবে মুখোমুখি হচ্ছেন তারা?

গত মাসেই ইউটিউবে আত্মপ্রকাশ করেছেন রোনালদো। তার ইউআর রোনালদো চ্যানেল এরই মধ্যে ঝড় তুলেছে। গত ২১ আগস্ট এই চ্যানেল প্রকাশ্যে আসার পর চ্যানেলটি সাবস্ক্রাইব করতে হুমড়ি খেয়ে পড়েছেন পর্তুগিজ তারকার ভক্তসমর্থকরা। প্রথম দিনেই এই চ্যানেলে অনুসারীর সংখ্যা পৌঁছায় ১ কোটি ৯৭ লাখে, যা গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে বিশ্বরেকর্ড হিসেবে জায়গা করে নিয়েছে।

অনুসারীর সংখ্যা এখনও হু হু করে বেড়ে চলেছে। এখন পর্যন্ত ইউআর ক্রিস্টিয়ানো চ্যানেলের সাবস্ক্রিপশন পৌঁছেছে ৫ কোটি ৫৩ লাখে। চ্যানেলটিতে আপলোড করা হয়েছে ২৭টি ভিডিও।

এই চ্যানেলে রোনালদো প্রথম ভিডিও আপলোড করেন তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে নিয়ে। আপলোড করেছেন সাবেক সতীর্থ রিও ফার্দিন্যান্ডের সঙ্গে আলাপচারিতাও। চ্যানেলটিতে ঢুঁ মারলে এই পর্তুগিজ তারকার জীবনের নানান দিক সম্পর্কেই ধারণা পাওয়া যাবে।

এবার এই চ্যানেলেই এবার দেখা যাবে রোনালদো-কোহলি যুগলবন্দী। গতকাল রোববার (১ সেপ্টেম্বর) রাতে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া একটি পোস্টে আলোচনার ঝড় উঠেছে। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, একটি ভিডিওর সেটআপে মুখোমুখি বসে আছেন রোনালদো-কোহলি। দুজনেরই চোখ দুজনের ওপরে।

সেই ছবির ক্যাপশনে লেখা, ‘বিরাট কোহলি x ক্রিস্টিয়ানো রোনালদো = গোট (সর্বকালের সেরা) স্কয়ার। এটা মিস করার সাহস আছে? এই জুটি ইন্টারনেটে তোলপাড় তুলে দেবে।’

এই ছবিতে দুজনের সামনে থাকা মাইক্রোফোনেই রোনালদোর ইউটিউব চ্যানেলের লোগো। পেছনে রোনালদোর দুটি জার্সি ( আল নাসর ও পর্তুগাল জাতীয় দলের)। যার অর্থ দাড়াচ্ছে – রোনালদোর চ্যানেলে অতিথি হচ্ছেন কোহলি।

তবে এই দুই তারকার ভিডিও কবে ইউটিউব চ্যানেলটিতে আসছে তা জানায়নি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে ধারণা করা হচ্ছে, আগের সূচি অনুযায়ী আগামী বুধবার (৪ সেপ্টেম্বর) আসতে পারে বহুল কাঙ্ক্ষিত ভিডিওটি।

এখন পর্যন্ত রোনালদোর চ্যানেলে সর্বোচ্চ ভিউপ্রাপ্ত ভিডিওটি দেখেছে ৪ কোটি ৮০ লাখ বার। রোনালদো-কোহলির যুগলবন্দী যে সেই রেকর্ড অনায়াসেই ভেঙে দেবে তা বলাই যায়।

সর্বশেষ খবর