Homeসর্বশেষ সংবাদধামইরহাটে গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে হামলা; নগদ টাকা ও...

ধামইরহাটে গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে হামলা; নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি।।

নওগাঁর ধামইরহাটে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে হামলা করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট এর ঘটনা ঘটেছে। এসময় পরিবারের সদস্যদের হাত পা বেঁধে মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে আসবাবপত্র ভাঙচুর লন্ডভন্ড করে এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) মধ্য রাতে উপজেলার মঙ্গলকোটা নামক এলাকার বাচ্চু মন্ডলের বাড়িতে এ ঘটনাটি ঘটে। জানা যায়- মঙ্গলবার মধ্য রাতে ১৫-২০ জনের দুর্বৃত্তের একটি দল বাড়ির ফটক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে বাড়ির মালিক বাচ্চু মন্ডলকে হাত পা বেঁধে ফেলে রাখেন এবং তার ছেলে আব্দুল কুদ্দুসসহ তার মেয়ে ও মেয়ে জামাইকে বেঁধে মারধর করেন। পরে ঘরে ভিতরে দুর্বৃত্তদের দল প্রবেশ করে বিভিন্ন স্থান থেকে নগদ ৪ লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে তাদের আর্তচিৎকার শুনে আশেপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে এবং থানায় খবর দেয়। এবিষয়ে বাচ্চু মন্ডলের ছেলে আব্দুল কুদ্দুস জানান- হামলাকারীরা সংঘবদ্ধ ভাবে বাড়িতে প্রবেশ করে আমাকে ও আমার ছোটবোনকে মারধর করে নগদ টাকা ও চার আনা ওজনের একটি স্বর্ণের গলার চেইন নিয়ে আমাকে বিভিন্ন ভাবে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে চম্পট দেয়।এবিষয়ে ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান- খবর পেয়ে পুলিশ এবং বাংলাদেশ সেনাবাহিনীর টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুব দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর