Homeখেলাধোনির স্ত্রীকে নিয়ে নেটপাড়ায় সমালোচনার ঝড়!

ধোনির স্ত্রীকে নিয়ে নেটপাড়ায় সমালোচনার ঝড়!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীর একটি ভিডিও। নেটিজেনদের মধ্যে এটি ছড়িয়ে পড়ার পরই শুরু হয় সমালোচনা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস ও রিপাবলিক ওয়ার্ল্ড-এর একটি প্রতিবেদন থেকে জানা যায়, গ্রিসে ছুটি কাটাচ্ছেন ধোনি ও তার স্ত্রী সাক্ষী। তাদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী কারিশমা তান্নাও।

গ্রিসের বিভিন্ন স্থানে সাক্ষী ও কারিশমা ঘুরে বেড়াচ্ছেন; প্রিয় মুহূর্তের ছবি তুলছেন। আর সে ছবিই পোস্ট করছেন সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রামে।

রোববার (১ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম স্টোরিতে গ্রিস ভ্রমণের বেশ কয়েকটি ছবি আপলোড করেন অভিনেত্রী কারিশমা। আর সেখানেই ঘটে বিপত্তি।

কারিশমার পোস্ট করা ছবিগুলোতে নেটিজেনদের চোখ আটকায় ধোনির স্ত্রী সাক্ষীর দিকে। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, গ্রিসের জনবহুল একটি স্থানে সিগারেটে আগুন ধরাচ্ছেন সাক্ষী। এটি দেখে সমালোচনা করতে থাকেন নেটিজেনরা।

প্রসঙ্গত, সাক্ষীর ধূমপানের ছবি নেটদুনিয়ায় ভাইরাল এবারই প্রথম নয়, এর আগে কলেজেপড়া অবস্থায় তার ধূমপানের একটি ছবি ভাইরাল হয়। সাক্ষীর মতো ধোনিরও রয়েছে এমন অভিজ্ঞতা। একবার এক পার্টিতে মহেন্দ্র সিং ধোনির হুক্কা খাওয়ার ছবি ভাইরাল হয়েছিল।

সর্বশেষ খবর