Homeজেলাবগুড়ার শেরপুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বগুড়ার শেরপুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরে ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। এ উপলক্ষ্যে রবিবার দলীয় কার্যালয়ে সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং বেলা ১১ টায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও বগুড়া জেলা বিএনপির উপদেষ্টা কে এম মাহবুবার রহমান হারেজ, বগুড়া জেলা ও শেরপুর উপজেলা বিএনপির সদস্য আসিফ রব্বানী সানভি, জেলা বিএনপির উপদেষ্টা আলহাজ্ব শফিকুল আলম তোতা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু,সিনিয়র সহ-সভাপতি পিয়ার হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ আপেল প্রমূখ।

বক্তারা বলেন, “ছাত্র-জনতার সম্মিলিত গণঅভ্যুত্থানের মাধম্য স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের পতন হয়েছে। তাই আমরা আজ বহুবছর পর স্বাধীন ও মুক্তভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে পারছি। এটা আনন্দের কিন্তু উল্লাসের সময় এখনও আসেনি। কারণ অভ্যুত্থানের মধ্যদিয়ে মানুষের আকাঙ্খা ও চিন্তার পরিবর্তন হয়েছে। তার সাথে সংঙ্গতি রেখে দলের অভ্যন্তরে রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন ঘটাতে হবে। ব্যক্তি বন্দনা, শোডাউন কালচার বাদ দিতে হবে। দলের ভিতরে ও বাইরে সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলদারদের প্রতিহত করতে হবে। এর মধ্যদিয়ে যেদিন দেশের মানুষের জন্য গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করা যাবে, সেইদিন হবে উল্লাসের দিন।“

নেতৃবৃন্দ দলের ভিতরে ও বাইরে ভীতি মুক্ত গণতান্ত্রিক পরিবেশ গড়ে তোলার সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান জানান।

Exit mobile version