Homeঅপরাধস্ত্রীকে হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড

স্ত্রীকে হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড

স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় নড়াইলে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ও তার এক সহযোগী বন্ধুকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। নড়াইলের জেলা ও দায়রা জজ আলমাচ হোসেন মৃধা বৃহস্পতিবার (২৯আগষ্ট) বেলা ১১টার দিকে এ দন্ডাদেশ দেন।

মৃত্যুদণ্ড ছাড়াও দুই জনকে ১লক্ষ টাকা করে জরিমানা করা হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হলেন নড়াইল সদর উপজেলার সড়াতলা গ্রামের লিটন শেখের ছেলে রনি শেখ ও জামির হোসেনের ছেলে রনির বন্ধু মেহেদী হাসান হৃদয় ওরফে আব্বাস ফকির।

মামলার বিবরণে জানা গেছে, রনির পরকীয়ায় বাঁধা দেয়ায় পরকীয়ার পথেরকাঁটা রনির স্ত্রী আছিয়াকে রনি ও তার বাল্যবন্ধু আব্বাস ফকির ২০২২সালের ৪ নভেম্বর সকালে রনিদের বসতঘরে বটি দিয়ে জবাই করে মৃত্যু নিশ্চত করে। পরে মৃতদেহ পুড়িয়ে ফেলে আলামত নষ্ট করতে পেট্রেল ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা।

নৃশংস এ হত্যাকান্ডে নিহতের মা রেবেকা বেগম বাদী হয়ে জামাই রনি ও তার বন্ধু আব্বাস ফকিরসহ মোট ৫জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

সদর থানা পুলিশ মামলাটি তদন্তকালে রনি ও আব্বাসের বিরদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়ে অন্য ৩জনের জড়িত থাকার প্রমান না পাওয়ায় তাদের মামলা থেকে অব্যহতি দেন। মামলার বিচার কাজ চলাকালে আসামীদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণ হওয়ায় ফাঁসি ছাড়াও ১লক্ষ টাকা আর্থিক দণ্ড প্রদান করা হয়।

Exit mobile version