Homeসর্বশেষ সংবাদরাণীনগরে পিকাপ চালককে ছুরিকাঘাত, যুবক আটক

রাণীনগরে পিকাপ চালককে ছুরিকাঘাত, যুবক আটক

সাইদুজ্জামান সাগর, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি।।

নওগাঁর রাণীনগরে পূর্ব শত্রুতার জের ধরে তহিদুল ইসলাম তুহিন (৪০) নামে এক পিকাপ চালককে ছুরিকাঘাত করা হয়েছে। এতে গুরুত্বর আহত হয়েছেন তিনি।

বুধবার সকালে উপজেলার আবাদপুকুর বাজারের হাইস্কুল গেট এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত তুহিন আবাদপুকুর উত্তরপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ছুরিকাঘাতকারী নাফিজ ওরফে সাদিক (২১) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আটককৃত নাফিজ ওরফে সাদিক আবাদপুকুরের মৃত খাইরুল আলমের ছেলে।

জানা গেছে, সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে তুহিন বাড়ি থেকে প্রয়োজনীয় কাজে বাজারে আসেন। কাজ শেষে আবাদপুকুর বাজারের হাইস্কুল গেট এলাকায় একটি দোকানে বসে ছিলেন। এ সময় নাফিজ ওরফে সাদিক এসে পূর্ব শত্রুতার জের ধরে তুহিনের সঙ্গে তর্কে জড়ান। তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তুহিনের বুকে ও পেটে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করেন নাফিজ। এ সময় স্থানীয় লোকজন ছুরিকাঘাতকারী নাফিজকে আটক করে। আর গুরুত্বর আহত অবস্থায় তুহিনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

রাণীনগর থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মেহেদী মাসুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছুরিকাঘাতকারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা শেষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর