Homeবিনোদনসামান্থাকে ঠকিয়েছেন নাগা, প্রাক্তন স্বামীর বিয়ের পর আবেগঘন পোস্ট!

সামান্থাকে ঠকিয়েছেন নাগা, প্রাক্তন স্বামীর বিয়ের পর আবেগঘন পোস্ট!

দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যর বাগদানের খবর ছড়িয়ে পড়ার পর তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর দিকে মায়াজাল ছড়িয়ে পড়ে ভক্তদের। তারা ৪ বছর সংসার করে বিচ্ছেদ নেন। প্রাক্তনের বিয়ের পর আবেগঘন পোস্ট দিয়েছেন সামান্থা।

এর আগে নাগা-সামান্থার বিচ্ছেদের কারণ হিসেবে জানা যায়, তাদের ভিতর তৃতীয় একজনের আগমন। তারপর মনোমালিন্য হতে হতে সংসার ভেঙে যায়। এরপর অবশ্য নাগা বিষয়টি নিয়ে কথা বলেন এক সাক্ষাৎকারে।

নাগা চৈতন্য বলেছিলেন, ‘সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগার মতে, জীবনতো একটাই— সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে, নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এবার থিতু হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ— একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি তাকে।’

সব জল্পনা কাটিয়ে এবার থিতু হয়েছেন নাগা। তিনি ৮ আগস্ট অভিনেত্রী সবিতা ধুলিপাড়াকে বিয়ে করেন। হায়দরাবাদে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আয়োজন।

তবে নাগা-সামান্থার মতো জনপ্রিয় এই জুটির বিচ্ছেদে অবাক হন অনুরাগীরা। সবাই জানার আগ্রহ প্রকাশ করে সামান্থার মনের অবস্থা। একটু সময় নিলেও সামান্থা দিয়েছেন একটি আবেগঘন পোস্ট।

ভালোবাসা ও সম্পর্ক নিয়ে তিনি লিখেছেন— ভালোবাসার আরেক নাম ত্যাগ। এটি অর্থ এমন হতে পারে— সম্পর্কে একজন নিজের সবটা উজাড় করে দেন।

কেউ কেউ জীবনসঙ্গীর মন জয় করার জন্য অনবরত চেষ্টা করে যান। অধিকাংশ প্রচেষ্টা ও আত্মত্যাগ যেন তার দিক থেকেই আসে। কিন্তু অন্যজন সেই সময় নিজেকে ভালোবাসায় মুড়ে রাখতে পছন্দ করেন। ভালোবাসা পাওয়াই তার উদ্দেশ্য— অধিকাংশ সম্পর্কের কাঠামোই এমনই।

অভিনেত্রী আরও লিখেছেন, সবাই ভাবে বন্ধুত্ব বা যে কোনো সম্পর্কেই আদান–প্রদানের একটা সমীকরণ থাকে। তুমি কিছু দেবে, আমি কিছু দেব। কিন্তু বছরের পর বছর আমি একটা বিষয় শিখেছি ভালোবাসা এমনই যে তুমি শুধুই দিয়ে যাবে; বরং তুমি যত দিন না আমাকে ভালোবাসা ফেরত দিচ্ছ, তত দিন আমিই শুধু ভালোবেসে যাব।

সেই সঙ্গে কিছু মানুষের ভালোবাসা পাওয়ার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করে সামান্থা বলেন, আমি সত্যি কৃতজ্ঞ যে কিছু মানুষ আমাকে ভালোবাসেন। আমি তাদের পাল্টা ভালোবাসা ফিরিয়ে দিতে পারি না।

প্রসঙ্গত, দীর্ঘ আট বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন নাগা ও সামান্থা। ২০২১ সালে তারা বিচ্ছেদ ঘটান জীবনে। শোনা যায়, ৮ আগস্ট নাগা চৈতন্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তার প্রাক্তন স্ত্রী সামান্থা। তাই এ ৮ আগস্টই দ্বিতীয়বার বিয়ের জন্য বাগদান পর্ব সেরেছেন অভিনেতা। নাগার এমন সিদ্ধান্তে নেটিজেনরা বলছেন, সামান্থার ওপর প্রতিশোধ নিতেই সোশ্যাল মিডিয়া থেকে সামান্থার সব ছবি মুছে দিয়ে ৮ আগস্টই ফের বিয়ে করে জীবনের নতুন ইনিংস শুরু করতে চেয়েছেন এই নায়ক।

সর্বশেষ খবর