Homeসর্বশেষ সংবাদফুলবাড়ী‌তে বন্যার্তদের সহায়তায় গনত্রান সংগ্রহ কর‌ছে ফ্রেন্ডশীপ ওয়েলফেয়ার সোসাইটি

ফুলবাড়ী‌তে বন্যার্তদের সহায়তায় গনত্রান সংগ্রহ কর‌ছে ফ্রেন্ডশীপ ওয়েলফেয়ার সোসাইটি

জাকা‌রিয়া শেখ, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডশীপ ওয়েলফেয়ার সোসাইটির আয়োজনে উপজেলার বালারহাট বাজার ও নাওডাঙ্গা বাজারে শনিবার ২৪ আগস্ট দুপুর থেকে রাত নয়টা পর্যন্ত ফ্রেন্ডশীপ ওয়েলফেয়ার সোসাইটির ৩০/৪০ জন সদস‍্যরা মিলে সম্প্রতি ফেনী, নোয়াখালী, কুমিল্লা সহ ১১ টি জেলার বন্যার্ত মানুষের সাহায্যে সহযোগিতা করার জন‍্য ফান্ড সংগ্রহ করেছেন। এসময়, তারা বালারহাট বাজারের অটোস্টানে দাড়িয়ে যাতায়াতকারীদের কাছ থেকে ও যানবাহনকারীদের থেকে ফান্ড সংগ্রহ করেন। পরে বাজারের লোকজন সহ বাজারে সবকয়েকটি দোকানে ঘুরে ফান্ড সংগ্রহন করেন।

বাজারের লোকজনরা বলছেন, এটি একটি মহৎ কাজ আমাদের সকলের উচিত এইরকম সামাজিক ও মানবিক কাজগুলোতে সাহায্যে সহযোগিতা করা। যাতায়াতকারী ও যানবাহনকারীরাও এই উদ‍‍্যেগকে সাধুবাদ জানিয়েছেন তারা বলেছেন মানুষ মানুষের জন‍্য আমরা আমাদের স্বাধ‍্যমতো সাহায্যে সহযোগিতা করেছি।

ফান্ড সংগ্রহ শেষে, রাত দশটায় ফ্রেন্ডশীপ ওয়েলফেয়ার সোসাইটির নিজস্ব কার্যালয়ে উত্তোলন করা টাকার হিসাব করা হয় যা মোট ৩০,২১৮ টাকা। ফান্ড সংগ্রহ বিষয়ে, ফ্রেন্ডশীপ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি নাহিদ হাছান জানান, আমাদের সংগঠনের সকলে অক্লান্ত পরিশ্রম করে ফান্ড সংগ্রহ করেছে যা অংকে ভালো। আমারা দ্রুত যোগাযোগ করে বন্যার্তদের মাঝে ফান্ডের টাকা তুলে দিবো, আসুন সকলে আমরা বন্যার্তদের সাহায্য করি।

সর্বশেষ খবর