Homeসর্বশেষ সংবাদশরীয়তপুরে ব্যবসায়ীর বসতঘর গুঁড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা

শরীয়তপুরে ব্যবসায়ীর বসতঘর গুঁড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা

মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি ॥

শরীয়তপুরে থামছে না সহিংসতা। জেলার বিভিন্ন এলাকায় বিচ্ছিন্নভাবে ঘরবাড়ি ও দোকানপাট ভাংচুর, লুটপাট অব্যাহত রয়েছে।

শনিবার নড়িয়া উপজেলার চরআত্রা ও নওপাড়া এবং ভেদরগঞ্জ উপজেলার সখিপুর এলাকায় ঘরবাড়ি ভাংচুরের খবর পাওয়া গেছে।

এছাড়া শুক্রবার সকালে শরীয়তপুর সদর উপজেলার আমতলী গ্রামে হোটেল ব্যবসায়ী মোঃ মতি খাঁনের আধাপাকা বসতঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। মতি খাঁনের স্ত্রী নাজমা বেগম বলেন, শুক্রবার সকাল আনুমানিক ১০টার দিকে কিছু বুঝে ওঠার আগেই প্রতিবেশী মোহাম্মদ আলী মোল্লা, রাজিব মুন্সী, রাসেল মুন্সী, রাসেদ মোল্লা ও সেলিম মুন্সীসহ প্রায় ৬০ থেকে ৭০ জন লোক হাতে ছেনদা, রামদাসহ লাঠিসোটা নিয়ে তাদের বাড়িতে ঢুকেই বাড়ির সামনের আধাপাকা ঘরটি ভেঙ্গে গুঁড়িয়ে দেয়।

এসময় তার ছোট মেয়ে শ্রাবন আক্তার বসতঘর ভাঙ্গার দৃশ্য কিছুটা দূর থেকে মোবাইলে ভিডিও ধারন করতে থাকে। কিন্তু হামলাকারীরা ভিডিও ধারনের বিষয়টি টের পেয়ে আরো উত্তেজিত হয়ে বড় ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে নগদ সাড়ে ৩ লাক্ষ টাকা ও স্বর্নালংকার নিয়ে যায়।

এসময় তাদের বাধা দিলে মোঃ মতি খাঁনের ছেলে শহীদ খাঁন, তার স্ত্রী ফাতেমা আক্তারসহ একই পরিবারের পাঁচ জনকে পিটিয়ে গুরুতর আহত করে হামলাকারীরা। এ ঘটনায় মতি খাঁনের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ ৭০ জনকে আসামী করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

Exit mobile version