Homeবাংলাদেশবাঘায় সহস্রাধিক বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ১

বাঘায় সহস্রাধিক বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ১

রাজশাহীর বাঘায় র‌্যাব-বিজিবির পৃথক অভিযানে ১ হাজার ২৬৯ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় মুনতাজ মণ্ডল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বাঘার খানপুর এলাকায় চাঁন মণ্ডলের ছেলে।

র‌্যাব জানায়, বুধবার রাত সাড়ে ৩টার দিকে খানপুর এলাকায় অভিযান চালিয়ে ৭১৯ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়। আলামত হিসেবে একটি মোবাইল ও একটি সিম জব্দ করা হয়। মুনতাজ পেশায় কৃষক পরিচয় দিলেও দীর্ঘদিন ধরে অবৈধ মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

অপরদিকে একইদিন গভীর রাতে (সাড়ে ৩টায়) বাঘার পদ্মা নদীতে ভাসমান অবস্থায় ৫৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে রাজশাহী ব্যাটালিয়ন-১ আলাইপুর ক্যাম্পের বিজিবি টহল দল।

আলাইপুর বিওপি টহল কমান্ডার সুবেদার আব্দুর রব হাওলাদার জানান, উদ্ধারকৃত ফেন্সিডিলগুলো রশিতে বেঁধে পদ্মা নদী দিয়ে ভাসমান অবস্থায় এপারে নিয়ে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের নাপিতের মোড় এলাকার পদ্মা নদী থেকে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। অভিযানে কাউকে আটক করা যায়নি। জব্দকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ২০ হাজার টাকা। কর্তৃপক্ষের নির্দেশক্রমে সেগুলো ধ্বংস করা হবে বলে জানান তিনি।বাঘা থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, একজনকে আটকসহ র‌্যাব-৫ যে ফেন্সিডিল উদ্ধার করেছে, সে বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

Exit mobile version