Homeবাংলাদেশফরিদপুরে ডোবায় পাওয়া গেল নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ

ফরিদপুরে ডোবায় পাওয়া গেল নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ

বুধবার (২১ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকার মাইসা নামক ইট ভাটার পাশের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করেছে থানা পুলিশ।

ওই শিক্ষার্থীর নাম তানভিরুল ইসলাম তামিম (১৬) সে কামারখালী ইউনিয়নের কামারখালী গ্রামের বিজিবি সদস্য শাহিদুর রহমানের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, তামিম আড়পাড়া উচ্চ বিদ্যালয় থেকে ২০২৪ সালে এসএসসি পরীক্ষা দেয়। এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় সে সব সময় চুপচাপ ভাবে বাড়িতেই থাকতো। গত সোমবার বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। কিন্তু হঠাৎ করে তার মায়ের নম্বরে একটি ফোন আসে এবং দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে, টাকা না দিলে তার ছেলেকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

পরবর্তীতে ওই নম্বরে যোগাযোগ করার চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বুধবার সকাল ১০ টার দিকে ইটভাটার পাশের একটি ডোবায় কয়েকজন কৃষক পাট জাগ দিতে গেলে ওই শিক্ষার্থীর মরদেহটি দেখতে পায় এবং মধুখালী থানা পুলিশকে খবর দেয়।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন জানান, ছেলেটি তিনদিন নিখোঁজ থাকার পর একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কীভাবে মারা গেল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

Exit mobile version