Homeবাংলাদেশচাঁদপুরে দীপু মনি ও তার ভাইয়ের বিরুদ্ধে আরো মামলা

চাঁদপুরে দীপু মনি ও তার ভাইয়ের বিরুদ্ধে আরো মামলা

চাঁদপুরে দীপু মনি ও তার ভাইয়ের বিরুদ্ধে আরো মামলা
আওয়ামী লীগের যুগ্ম সারারণ সম্পাদক ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে। নতুন এই মামলায় ২২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০০ জনকে আসামি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে ডা. দীপু মনিকে প্রধান আসামি করে চাঁদপুর সদর মডেল থানায় মামলাটি করেন আহত এক শিক্ষার্থীর নুরুল ইসলাম খান নামে এক ব্যক্তি।

আজ বুধবার (২১ আগস্ট) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সদর সদর মডেল থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহসীন আলম।ওসি শেখ মুহসীন আলম জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট চাঁদপুর শহর ও এর আশপাশ এলাকায় ছাত্র-জনতা বিক্ষোভ মিছিল বের করে। এ সময় শহরের বাসস্ট্যান্ড এলাকায় ফয়সাল শপিং কমপ্লেক্স এলাকায় এক শিক্ষার্থী আহত হন। ওই ঘটনায় শিক্ষার্থীর বাবা নুরুল ইসলাম খান বাদী হয়ে মামলাটি করেন।

এ মামলায় প্রধান আসামি ডা. দীপু মনি এবং দ্বিতীয় আসামি তার বড় ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু।এর আগে গত সপ্তাহে সদর থানার অপর মামলার বাদী আবদুর রাজ্জাক হাওলাদার। যেখানে এজাহার নামীয় আসামি ৫১০ এবং অজ্ঞাত আরো ১২০০ জন।

বাদীর অভিযোগ, গত ১৮ জুলাই রাতে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের মালিকানাধীন মুনিরা ভবনের প্রধান ফটক ভেঙে ভেতরে ঢুকে ব্যাপক ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা। এই ঘটনার নির্দেশদাতা হিসেবে ডা. দীপু মনি ও তার ভাইকে অভিযুক্ত করা হয়েছে।

সর্বশেষ খবর