Homeঅপরাধকক্সবাজারে আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার

কক্সবাজার শহরের ঝাউতলা এলাকার আল-হেরা নামের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মোহাম্মদ সেলিম (৪২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ আগস্ট) দুপুরে হোটেল কর্তৃপক্ষের দেয়া তথ্যমতে তৃতীয় তলার ৩২৫ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি মো. রকিবুজ্জামান।

নিহত মোহাম্মদ সেলিম ঈদগাঁও উপজেলার সাতঘটিয়াপাড়ার ইউসুফ আলীর ছেলে বলে জানিয়েছেন তাঁর স্ত্রী কামরুন নাহার।

কামরুন নাহার জানান, শনিবার দুপুরে কোমর ব্যাথা জনিত কারণে ডাক্তার দেখানোর কথা বলে বের হন তার স্বামী। এরপর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। স্বামীর ফোনে রবিবার দুপুরে ফোন করলে পুলিশ ফোনটি রিসিভ করে মৃত্যুর বিষয়টি জানায়। কক্সবাজার সদর হাসপাতালের মর্গে এসে স্বামীর পরিচয় শনাক্ত করেন তিনি। তাদের সংসারে দুই ছেলে ও ১ মেয়ে রয়েছে বলেও জানান কামরুন নাহার।

কক্সবাজার সদর থানার ওসি মো. রকিবুজ্জামান জানান, শনিবার (১৭ আগস্ট) এক নারীকে নিজের স্ত্রীর পরিচয় দিয়ে হোটেলের ৩২৫ নম্বর কক্ষে উঠেন এই ব্যক্তি। এরপর রোববার দুপুরে হোটেল কর্তৃপক্ষ রুম পরিষ্কার করতে গিয়ে মরদেহটি দেখতে পান। পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তবে সাথে আসা নারী পালাতক রয়েছে।

হোটেল কর্তৃপক্ষের কাছে এই ব্যক্তির নাম ছাড়া আর কোন তথ্য পাওয়া যায়নি। পরে এই ব্যক্তির ফোনে আসা একটি কলের সূত্র ধরেই পরিচয় নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে নারীটি তার স্ত্রী ছিল না।

তিনি জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

ওসি বলেন, ইতিমধ্যে হোটেলের সিসিটিভির ফুটেজসহ অন্যান্য আলামত সংগ্রহ করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Exit mobile version