Homeজেলাদোকান ভাংচুর ও মোটরসাইকেল ছিনাতাইয়ের অভিযোগ

দোকান ভাংচুর ও মোটরসাইকেল ছিনাতাইয়ের অভিযোগ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরে টাকার দাবিতে এক ব্যক্তির দোকান ভাংচুর করে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে উঠেছে। রবিবার বেলা ১টায় উপজেলার মির্জাপুর বাজারে এই ঘটনা ঘটে।

প্রতিকার চেয়ে ভাংচুরের শিকার পপি ওয়েল্ডিং ওয়ার্কশপের মালিক বিকেলে শেরপুর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযুক্ত লিটন শেখ ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের শেরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক।

অভিযোগে সূত্রে জানা যায়, অভিযুক্ত লিটন প্রায় ২ বছর আগে থেকে বিভিন্ন সময়ে প্রদীপের কাছে ১০ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে তাকে মারধর করার হুমকী দেওয়া হয়। এর ধারাবাহিকতায় লিটন রবিবার দুপুরে লোকজন নিয়ে এসে প্রদীপের দেড় লক্ষ টাকা দাবি করে। প্রদীপ টাকা দিতে অস্বীকার করেলে তারা তার দোকানে ভাংচুর চালায় ও তাকে মারধর করে। ভয়ে প্রদীপ পালিয়ে গেলে তারা তার একটি মোটরসাইকেল নিয়ে যায়।

হামলা ও মোটরসাইকেল নিয়ে যাওয়ার কথা অস্বীকার করে অভিযুক্ত লিটন বলেন, “প্রায় ৫ বছর আগে প্রদীপ আমার কাছ থেকে দেড় লক্ষ টাকা ধার নিয়েছিলো। এ নিয়ে আমি গত ১৫ আগস্ট মির্জাপুর ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ করেছি। ইউনিয়ন পরিষদের সচিব তাকে বারবার ডাকলেও সে সাড়া দেয়নি। তাই সচিব আজকে চৌকিদার পাঠিয়ে তার দোকান ও মোটরসাইকেল জব্দ করেছে।“

এবিষয়ে মির্জাপুর ইউনিয়নের সচিব জিয়াউল আহসান বলেন, “লিটন লিখিত অভিযোগ করেছেন কিনা আমার মনে নেই। তবে বাজারে গন্ডগোল হলে চৌকিদার পাঠিয়ে খবর নিয়েছি। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কিছু জব্দ করা হয়নি।“

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, “অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Exit mobile version