Homeবিবিধশরীয়তপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দলোনে গিয়ে নিখোজ, ১৪দিন পর মর্গে মিললো লাশ

শরীয়তপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দলোনে গিয়ে নিখোজ, ১৪দিন পর মর্গে মিললো লাশ

মেহেদী হাসান, শরীয়তপুর॥

গত ৫ই আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গিয়ে নিখোঁজ হয় শরীয়তপুরের আল-আমিন মীর(২৭), ১৪ দিন পর লাশের সন্ধান মিলেছে রাজধানীর সোহ্রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

নিহত আল-আমিন শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়নের দক্ষিন মগর কান্দি গ্রামের ইসমাইল মীরের ছেলে। রবিবার রাজধানীর সোহ্রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে তাকে পাঠানো হয়।

নিহত আল-আমিনের পারিবারিক সূত্রে জানা যায়, ৫ই আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের ডাকে কারফিউ উপেক্ষা করে মিছিলের সঙ্গে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের দিকে গেলে সেখানে মিছিলকে লক্ষ্য করে তুমুল গোলাগুলি শুরু করে পুলিশ বাহিনী। সেখানে গুলিবিদ্ধ হয়ে বহু মানুষ আহত হন। তখন থেকেই তার পরিবার তাকে খোঁজাখুঁজি শুরু করলেও আর খোঁজ মেলেনি আল-আমিনের।

সাভারের বিভিন্ন হাসপাতালের খোঁজ নেয় তারা। কিন্তু কিছুতেই তার সন্ধান মেলেনি। নিখোঁজের ১৪ দিন পর ঢাকা সোহ্রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিখোঁজ আল-আমিনের লাশ পাওয়া যায়।

নিহতের সজনরা বলেন, তার পরিবার সৌদি প্রবাসী ছিলেন সেখানেই আল-আমিন লেখা পড়া করে বড় হয়। বর্তমানে সভারে একটা ব্যবসা প্রতিষ্টান দিয়ে ঢাকায় বসবাস করে।

সর্বশেষ খবর