Homeবিনোদনমমতাকে কটাক্ষ করলেন ঋত্বিক চক্রবর্তী

মমতাকে কটাক্ষ করলেন ঋত্বিক চক্রবর্তী

সংঘবদ্ধ ধর্ষণের পর এক নারী চিকিৎসককে হত্যার প্রতিবাদে রাস্তায় মিছিলে নামেন তৃণমূল প্রধান ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিষয়টিকে ভালোভাবে দেখেননি নেটিজেনরা। নেতিবাচক মন্তব্যে তাকে কটাক্ষ করেছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, আরজি কর কাণ্ডে তৃণমূল কংগ্রেসের মিছিল প্রসঙ্গে একহাত নেন ঋত্বিক।

শনিবার (১৭ আগস্ট) ফেসবুক পোস্টে অভিনেতা লেখেন, একটা হ্যান্ড পাপেট নিয়ে মাঝে মাঝে ভিডিও করি; নাম দিই হাতের বাইরে হাতের পুতুল। কাল (শুক্রবার) একটা মিছিলে দেখলাম পায়ে পায়ে হাতের পুতুল।

এ প্রসঙ্গে ঋত্বিক আরও লেখেন, ‘রোজ সকালে বেশকটা খবরের কাগজ পড়ি। গতকাল (শুক্রবার) পৃথিবীর সবচেয়ে নির্লজ্জ হাস্যকর মিছিলের খবরটা যারা ছবিটবি দিয়ে আজ (শনিবার) প্রথম পাতায় হেডলাইন করার সিদ্ধান্ত নিল, ওই কাগজগুলো কাল থেকে আর ছুঁয়ে দেখব না।’

এ মুহূর্তে এক নারী চিকিৎসককে ধর্ষণ ও খুনের প্রতিবাদ আর বিচারের দাবিতে উত্তাল ভারতের পশ্চিমবঙ্গ। এ অবস্থায় শুক্রবার (১৬ আগস্ট) মমতাও ঘটনার প্রতিবাদ ও বিচারের দাবিতে রাস্তায় নামেন। হত্যাকাণ্ডে যুক্ত অপরাধীদের অবিলম্বে ফাঁসির দাবি তোলেন। একই সঙ্গে পুলিশের ওপর হামলা ও হাসপাতালে ভাংচুরের জন্য রাজনৈতিক দল সিপিএম ও বিজেপিকে দায়ী করেন।

সর্বশেষ খবর