Homeসর্বশেষ সংবাদরং তু‌লির ছোঁয়ায় ব‌র্ণিল শেখ ব্রাদার্স বহুমূখী উচ্চ বিদ্যালয়

রং তু‌লির ছোঁয়ায় ব‌র্ণিল শেখ ব্রাদার্স বহুমূখী উচ্চ বিদ্যালয়

জাকা‌রিয়া শেখ, ফুলবাড়ী(কু‌ড়িগ্রাম) প্রতি‌নি‌ধি।।

কু‌ড়িগ্রা‌মের ফুলবাড়ী উপ‌জেলার রাবাইতারী শেখ ব্রাদার্স বহুমূখী উচ্চ বিদ‌্যাল‌য়ের বিভিন্ন ব‌্যাচের সাধারন ছাত্রছাত্রীরা বৃক্ষ‌রোপন ও প‌রিত‌্যক্ত দেয়া‌লে রং তু‌লির ছোঁয়ায় আলপনা এঁকে ব‌র্ণিল সাজে সা‌জি‌য়ে‌ছেন বিদ‌্যালয় ক‌্যাম্পাস । শিক্ষার্থীদের উদ্যোগে সারাদেশে পরিবর্তনের জোয়ার উঠেছে, তারা কাজ করছে নতুন বাংলাদেশ বিনির্মাণে।

শ‌নিবার সকাল ১০টায় বিদ‌্যাল‌য়ের প‌রিত‌্যক্ত জায়গায় বৃক্ষ‌রোপন কর্মসুচীসহ নোংরা দেয়াল পরিষ্কার করে হাতের মাধুরী দিয়ে রং তুলির ছোঁয়ায় লেখার উপযোগী করা হয়। তাদের এমন কাজকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ।বিদ‌্যালয় চত্বরে পরিষ্কারকরাসহ তাদের এমন কর্মকান্ডে স্বস্তি ফিরেছে সাধারণ মানুষের মাঝে।

এসময় সাধারন ছাত্রছাত্রী সমন্বয়কারী তু‌হিন বলেন,আমরা বাংলাদেশকে নতুন করে গড়ার লক্ষ্যে সুন্দর একটি বাংলাদেশ আগামী প্রজন্মকে উপহার দেওয়ার জন্য এবং প‌রি‌বেশের ভারসম‌্য রক্ষায় কাজ করছি । এখানে আমাদের সাথে অংশগ্রহণ করেছেন আমাদের বিদ‌্যাল‌য়ের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

এ‌বিষ‌য়ে বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক জনাব আজাউর রহমান শেখ ব‌লেন, শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনন্য এই কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। আমাদের শিক্ষার্থীরাও কতোটা ক্রিয়েটিভ তা নিজে না দেখলে বিশ্বাস করতাম না।

Exit mobile version