Homeসর্বশেষ সংবাদফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে...

ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা

জাকা‌রিয়া শেখ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতি‌নি‌ধি।।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রথম শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা।

বুধবার (১৪ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধরলা সেতুর পুর্ব প্রান্তে সেতু উদ্বোধন কালীন শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিয়ে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত এই ব্যানার টাঙিয়ে দেয়া হয়।

ব্যানার টাঙানো দেখতে সেতু এলাকায় ওই সময় উৎসুক জনতার ভীড় জমে যায়। উপস্থিত জনতা করতালি ও শ্লোগান দিয়ে বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উৎসাহিত করেন।

পরে এক সংক্ষিপ্ত সমাবেশে স্থানীয়দের মধ্যে শাহের আলী মুন্সী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফুলবাড়ী উপজেলা শাখার সমন্বয়ক জাকারিয়া হোসাইন বাধন, হাসান সরকার চাঁদ, গোলাম ফারুক অভি, শরিফ মিয়া, শাওন মিয়া, সবজ আলম বক্তব্য রাখেন।

এ প্রসঙ্গে সমন্বয়ক জাকারিয়া হোসাইন বাধন বলেন, ছাত্র- জনতার রক্তে যার হাত রঞ্জিত, তার নামের কোন ফলক বা স্মৃতি এদেশে থাকবে না। তাই আমরা কোটা বিরোধী আন্দোলনের প্রথম শহীদ রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শহীদ আবু সাঈদের নামাঙ্কিত ব্যানার দিয়ে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলাম। পরবর্তীতে এই জায়গায় স্থায়ীভাবে শহীদ আবু সাঈদ স্মৃতি ফলক নির্মান করা হবে। তিনি আরও জানান, দুই এক দিনের মধ্যে আমরা শেখ হাসিনা ধরলা সেতুর নাম পরিবর্তন করে ফুলবাড়ী সেতুর নাম করণ করা হবে।

Exit mobile version