Homeখেলাকোচও মেসির মাঠে ফেরার দিনক্ষণ জানাতে পারলেন না

কোচও মেসির মাঠে ফেরার দিনক্ষণ জানাতে পারলেন না

লিওনেল মেসিকে নিয়ে অনিশ্চয়তা কাটছেই না। ইন্টার মায়ামি কোচ টাটা মার্টিনোও কোনো সুখবর দিতে পারছেন না আর্জেন্টাইন তারকার মাঠে ফেরার বিষয়ে। আবার মায়ামিরও হঠাৎই ছন্দপতন। শেষ তিন ম্যাচের দুটিতে হেরেছে তারা।

প্রায় আড়াই মাস হতে চলল ইন্টার মায়ামির জার্সিতে মাঠে নেমেছিলেন মেসি। মাঝে কোপা আমেরিকায় খেলেছেন আর্জেন্টাইন অধিনায়ক, শিরোপাও জিতেছেন। কিন্তু ইনজুরির কারণে এখনও ফিরতে পারেননি মাঠে। কোপার ফাইনালে ইনজুরির কারণে পুরো ম্যাচ না খেলেই মাঠ থেকে উঠে যেতে হয় বিশ্বকাপজয়ী তারকাকে।

ধারণা করা হচ্ছিল দ্রুতই মাঠে ফিরবেন মেসি। কোপা জয়ের পর দেশেও যাননি ৩৭ বছর বয়সি তারকা। মায়ামিতে শুরু হয় তার পুনর্বাসন। অনেকে অনুমান করেন, চলতি মাসেই আবারও মায়ামির জার্সিতে দেখা যাবে মেসিকে। কিন্তু সেই ধারণা ভুল প্রমাণ হতে চলেছে।

মেসি না থাকার প্রভাব পড়তে শুরু করেছে মাঠের পারফরম্যান্সে। লিগস কাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা কলম্বাস ক্রুর কাছে হেরে বিদায় নিয়েছে রাউন্ড অব সিক্সটিন থেকেই। অবশ্য এমএলএসে এখনও তারাই ইস্টার্ন কনফারেন্সের শীর্ষে অবস্থান করছে। তবে বড়- প্রশ্ন কবে মাঠে ফিরবেন মেসি!

কলম্বার ক্রুর কাছে হারের পর মায়ামি কোচ মার্টিনো মেসির ইনজুরির সবশেষ অবস্থা জানিয়েছেন। কোনো সুখবর দিতে পারেননি আর্জেন্টাইন কোচ। এ মাসে মেসির মাঠে ফেরার সম্ভাবনা ক্ষীণই বলা যায়। মেসি ব্যক্তিগত জিম সেশন শুরু করেছেন। তবে এখনও কিছুটা সময় লাগবে ম্যাচ ফিটনেস ফিরে পেতে। ধারণা করা হচ্ছে আগামী মাসের শুরুতেই আবারো মাঠে ফিরবেন মেসি।

চলতি মৌসুমে ইন্টার মায়ামির হয়ে এখন পর্যন্ত ১৫ ম্যাচে ১৪ গোল করেছেন মেসি। আর মাত্র ৫ গোল করলেই সাবেক আর্জেন্টাইন ফুটবলার গঞ্জালো হিগুয়াইন ও লিওনার্দো কাম্পানাকে টপকে ইন্টার মায়ামির ইতিহাসে সর্বোচ্চ গোলস্কোরার হবেন মেসি।

Exit mobile version