Homeঅপরাধযাত্রাবাড়ীতে চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা

যাত্রাবাড়ীতে চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা

রাজধানীর যাত্রাবাড়ী হাশেম রোডে রিকশা চুরির অভিযোগ এনে নাহিদ (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাস্তা থেকে তুলে নিয়ে এলাকার একটি রিকশার গ্যারেজে দিনভর আটকে রেখে তাকে পিটিয়ে হত্যা করা হয় বলে দাবি স্বজনদের।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে নিথর অবস্থায় নাহিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

নাহিদ মাদারীপুরের কালকিনি উপজেলার ভবানিপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে। পরিবার নিয়ে থাকতেন যাত্রাবাড়ী মাতুয়াইল দক্ষিণ পাড়া উকিলের বাড়িতে। ভাড়ায় রিকশা চালাতেন তিনি।

হাসপাতালে নাহিদের বাবা আব্দুল আলীম জানান, গতকাল বেলা ১১টার দিকে যাত্রাবাড়ী হাশেম রোডে গার্মেন্টসের মোড় থেকে নাহিদকে তুলে নিয়ে যায় স্থানীয় গ্যারেজ মালিক আনোয়ার, তার ভাই জাকির ও তার ছেলেরা। তুলে নিয়ে আটকে রাখে গ্যারেজে। সে ২ দিন আগে গ্যারেজের একটি রিকশা চুরি করেছে বলে অভিযোগ এনে সেখানে তাকে দিনভর মারধর করা হয়। রাত ৯টার পর যখন সে নিস্তেজ হয়ে গেলে নাহিদকে বাসার পাশে খান বাড়ির জঙ্গলে ফেলে যায় তারা। মঙ্গলবার সকালে এলাকাবাসী মৃতদেহ পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেয়।

ছেলের লাশ পাওয়ার পর আব্দুল আলীম যাত্রাবাড়ী থানায় যান। তবে সেখানে পুলিশ না পেয়ে কয়েকজন ছাত্রকে ঘটনা খুলে বলেন। তখন ছাত্ররা গিয়ে ওই রিকশা গ্যারেজের মালিক আনোয়ার ও তার ছেলেকে আটক করে থানায় নিয়ে যান। আর স্বজনরা সেখান থেকে মরদেহটি হাসপাতালে নিয়ে আসেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত নাহিদের সমস্ত শরীরে জখমের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ খবর