Homeসর্বশেষ সংবাদনড়াইলে ট্রাফিক পুলিশকে ফুলেল শুভেচ্ছা

নড়াইলে ট্রাফিক পুলিশকে ফুলেল শুভেচ্ছা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।

নড়াইলের মহাসড়কে ট্রাফিক পুলিশ কাজে ফেরায় ফুলেল শুভেচ্ছা ও মিষ্টি মুখ করিয়ে স্বাগত জানিয়েছে সাধারণ জনতা।

মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে কালনা-যশোর মহাসড়কের লক্ষীপাশা চৌরাস্তা এলাকায় ট্রাফিক পুলিশকে স্বাগত জানানো হয়। এসময় ট্রাফিক লোহাগড়া থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক (টিআই) ফারুক আল-মামুন ভুঁইয়া, সার্জেন্ট লিপিকা মন্ডল সহ অন্যান্য ট্রাফিক পুলিশ সদস্য এবং স্থানীয় জনতা উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা যায়, মঙ্গলবার সকাল থেকে লোহাগড়া উপজেলায় ট্রাফিক পুলিশের কার্যক্রম শুরু হয়। শহরের গুরুত্বপূর্ণ স্থানে যানবাহন চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ব্যস্ত সময় পার করছেন পুলিশ সদস্যরা। এছাড়া সাধারণ মানুষের মাঝেও স্বস্তি ফিরেছে।

এ বিষয়ে ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) ফারুক আল-মামুন ভুঁইয়া বলেন, যেহেতু নতুন করে বিল্পবের মাধ্যমে বাংলাদেশে নতুন সরকারের সূচনা হয়েছে। আমরাও নতুন রূপে সততা ও নিষ্ঠার সাথে ফিরে এসেছি। আমরা জনগণকে সততা ও নিষ্ঠার সঙ্গে সেবা দিতে চাই। আমাদের পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। দেশের সার্বিক কারণে কতিপয় স্বার্থন্বেষী মহলের কারণে আমাদের জীবনের ঝুঁকি ছিল। এজন্য আমরা কর্মবিরতিতে ছিলাম, কিন্তু নিয়মিত অফিস করেছি। যার ফলে কাজে ফিরতে একটু দেরি হয়েছে। তবে আমরা কর্মে ফেরাই জনগণের মাঝে স্বস্তির নিঃশ্বাস ফিরেছে, সাধারণ জনগণ আমাদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ করে নিয়েছে।

সর্বশেষ খবর