Homeবাংলাদেশফরিদপুরে পুলিশের শোভাযাত্রা, অংশ নিলেন শিক্ষার্থী ও রাজনৈতিক দলের নেতাকর্মী

ফরিদপুরে পুলিশের শোভাযাত্রা, অংশ নিলেন শিক্ষার্থী ও রাজনৈতিক দলের নেতাকর্মী

ফরিদপুরে পুলিশের শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় পুলিশ লাইন্স থেকে পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলমের নেতৃত্বে শোভাযাত্রা বের করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেখ হাসিনার সরকার পতনের পর থেকে সারা দেশের মতো ফরিদপুরেও বিক্ষোভকারীরা হামলা ভাঙচুর অগ্নিসংযোগ চালায় পুলিশের বিভিন্ন থানায়। লুট করা হয় অস্ত্র, জ্বালিয়ে দেয়া হয় থানার নথিপত্রসহ যানবাহন। এরপর থেকেই পুলিশের কাজের গতি স্থবির হয়ে পড়ে।

বর্তমান সরকারের তৎপরতায় পুলিশের কাজের গতিকে ফিরিয়ে আনতে তৎপর হয়ে ওঠে সিনিয়র পুলিশ কর্মকর্তা ও সদস্যসহ সকলে। তারই অংশ হিসেবে ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পুলিশ ও ছাত্র জনতার শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি প্রেসক্লাবের সামনে আসলে প্রেসক্লাবের সভাপতি মো. কবিরুল ইসলাম সিদ্দিকীসহ সংবাদ কর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান। পরে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি।

পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, আমরা আমাদের ফোর্সদের মনোবল বৃদ্ধির লক্ষ্যে ছাত্র জনতা সকলকেই মিলে এই শোভাযাত্রা। আমরা চাই জেলার নয়টি উপজেলার পুলিশ তার মানবিক কার্যক্রম ও সেবামূলক কাজ দৃঢ়তার সঙ্গে শুরু করবে।

শোভাযাত্রায় পুলিশের পাশাপাশি শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

সর্বশেষ খবর