Homeখেলাশিরোপা জিতেও সন্তুষ্ট নন গার্দিওলা

শিরোপা জিতেও সন্তুষ্ট নন গার্দিওলা

ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে কমিউনিটি শিল্ডের শিরোপা ঘরে তুলেছে ম্যানচেস্টার সিটি। টাইব্রেকারে রেডডেভিলদের ৭-৬ গোলে হারিয়েছে সিটিজেনরা। পাঁচ বছর পর এই শিরোপ জিতলো সিটি। তবুও দলের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট নন ক্লাবটির কোচ পেপ গার্দিওলা।

নতুন মৌসুম শুরুর আগে শিরোপা জিতে প্রতিপক্ষ দলগুলোকে সতর্ক বার্তা দিয়ে রাখলো ম্যানচেস্টার সিটি। সেইসঙ্গে সামনের মৌসুমের সব কটি ট্রফিকে পাখির চোখ করার বার্তাও দিলো ইংলিশ এই ক্লাবটি। তবে কমিনিউটি শিল্ডের শিরোপা জয়ের পরও নিজেদের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট নন ক্লাবটির কোচ পেপ গার্দিওলা।

আগামী সপ্তাহে চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করবে সিটি। মৌসুম শুরুর আগে দলের প্রস্তুতি নিয়ে কথা বলেছেন গার্দিওলা। তবে দলের প্রস্তুতি নিয়ে যে তিনি সন্তুষ্ট নন তা স্পষ্ট।

ম্যানচেস্টার ইউনাইটেডরে বিপক্ষে জয়ের পর গার্দিওলা বলেছেন, ‘আমরা প্রস্তুত কি না, সেই উত্তর আমি দিতে পারছি না। আমরা আজ হারতেও পারতাম। কয়েক মিনিট আগেও আমরা হারের কাছাকাছি ছিলাম। যে কারণে এখন অপেক্ষা করতে হবে। আমি আজ অনেক কিছু দেখেছি। যা আমার ভালো লেগেছে। প্রথম ৩৫ মিনিট অসাধারণ ছিল।’

গার্দিওলা আরও বলেছেন, ‘আমরা আখনও নিজেদের সেরা ফুটবল থেকে অনেক দূরে আছি। এটা স্বাভাবিক, এটাও অবশ্য ভালো যে আমরা একটি শিরোপা জিতে শুরু করতে পেরেছি।’

সর্বশেষ খবর