Homeসর্বশেষ সংবাদরৌমারীতে নানা দূর্নীতি-অনিয়ম তোলে ধরে সংবাদ সম্মেলন

রৌমারীতে নানা দূর্নীতি-অনিয়ম তোলে ধরে সংবাদ সম্মেলন

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

দূর্নীতি,লুটপাট, ভূমি দখল, কবরস্খান দখল, পাহাড় দখল, মায়ের মাজার শেরপুর সরকারি জায়গা, রৌমারী এলসি রোড় তুরা রোড়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব নামীয় শিক্ষা প্রতিষ্ঠানের সাইনবোর্ড টাঙ্গিয়ে ব্যক্তিগত মালিকানা ও এক নং খতিয়ানভুক্ত জমি দখল, সহকারি কমিশনার ভূমি এর কার্যালয়ের জমি দখল, উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের জমি দখল করে বহুতল ভবন নির্মাণ, দঁাতভাঙ্গা বাজারস্ত পাগলার মাজার ও একটি হাফেজিয়া মাদ্রাসা সংলগ্ন সরকারি জায়গা বেদখল, চর শৌলমারী ইউনিয়নের পাকা রাস্তা সংলগ্ন একটি বিদ্যুৎ সোলার প্লান স্থাপনের নামে জমি দখল,রৌমারী উপজেলার বৃহত্তর গরু-মহিষের হাট-বাজারটি মন্ত্রী থাকাকালিন সময় হতে অদ্যবদি ভাই ও ছেলের নামে ইজারা গ্রহণ করে জোরপূর্বক দ্বিগুণ টোল আদায় সহ নানা বিষয়ে অভিযোগ তোলে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটির সভাপতি জাকির হোসেন এর বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করেন উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটির একটি পক্ষ। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবিদ শাহনেওয়াজ তুহিন। তিনি আরো বলেন, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর জাকির হোসেনকে বারবার সতর্ক করা হলেও তিনি সভাপতির ক্ষমতা ব্যবহার করে একটার পর একটা অপকর্ম চালিয়ে যাচ্ছেন। এহেন কর্মকান্ডে দল ও সরকারের ভাবমুর্তি চরম ভাবে ক্ষুন্ন হচ্ছে এবং তার অপকমর্মের দায়ভার উপজেলা আওয়ামীলীগ বহন করবে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু ও রফিকুল ইসলাম শাহিন, সাবেক সহ-সভাপতি এন আর জাহাঙ্গীর রগু, ইউনিয়ন সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার ও মোসলেম উদ্ধিন, সংগঠনিক সম্পাদক এসএমএ মতিন ও মাইদুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক আফজাল হোসেন বিপ্লবসহ আওয়ামীলীগের সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

Exit mobile version