Homeসর্বশেষ সংবাদরাণীনগর উপজেলা বিএনপির আহবায়ককে অব্যাহতি, ভারপ্রাপ্ত আহবায়ক মোসারব

রাণীনগর উপজেলা বিএনপির আহবায়ককে অব্যাহতি, ভারপ্রাপ্ত আহবায়ক মোসারব

সাইদুজ্জামান সাগর, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি।।

সাংগঠনিক নিয়ম ভঙ্গ করা এবং জেলা বিএনপির নির্দেশনা অমান্য করার অপরাধে নওগাঁর রাণীনগর উপজেলা বিএনপির আহ্বায়ক রুকুনুজ্জামান খান রুকুকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার তাকে এ অব্যাহতি দেওয়া হয়।

নওগাঁ জেলা বিএনপির সদস্য সচিব মো. বায়েজিদ হোসেন পলাশ স্বাক্ষরিত দলীয় প্যাডে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। একই বিজ্ঞপ্তিতে রাণীনগর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোসারব হোসেনকে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব প্রদান করা হয়েছে।

এর আগে শুক্রবার (২৮ জুন) দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির অপরাধে উপজেলা বিএনপির ১নং যুগ্ম আহ্বায়ক আতিকুজ্জামান জাপানকে পদ থেকে অব্যাহতি দেয় জেলা বিএনপি। আর ইউনিয়ন বিএনপির কমিটি পূর্ণাঙ্গ করার ক্ষেত্রে নিয়ম বহির্ভূত ও স্বেচ্ছাচারিতার আশ্রয় নেওয়া এবং সংগঠনের নিয়ম পরিপন্থী কর্মকান্ড করায় উপজেলা বিএনপির আহবায়ক রুকুনুজ্জামান খান রুকুকে জেলা বিএনপি থেকে সতর্ক করা হয়েছিল।

জেলা বিএনপির সদস্য সচিব মো. বায়েজিদ হোসেন পলাশ বলেন, সাংগঠনিক নিয়ম ভঙ্গ করা ও নির্দেশনা অমান্য করায় জেলা বিএনপির সিদ্ধান্ত মোতাবেক আহ্বায়ক রুকুকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। আর যুগ্ম আহ্বায়ক মোসারবকে রাণীনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব প্রদান করা হয়েছে।

সর্বশেষ খবর