Homeখেলাসূর্যকুমারের ক্যাচ নিয়ে আরও দুই ভিডিও ভাইরাল

সূর্যকুমারের ক্যাচ নিয়ে আরও দুই ভিডিও ভাইরাল

শ্বাসরুদ্ধকর ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে ভারত। বিশ্বকাপ জেতার পর শিরোপা হাতে বৃহস্পতিবার (৪ জুলাই) দেশেও পা রেখেছে রোহিত-কোহলিরা। তবে এখনও আলোচনায় রয়েছে ফাইনালে সূর্যকুমারের সেই ক্যাচ নিয়ে।

বিশ্বকাপ ফাইনালের শেষ ওভারে ১৬ রান প্রয়োজন ছিল দক্ষিণ আফ্রিকার। হার্দিক পান্ডিয়ার করা ঐ ওভারের প্রথম বলে ছক্কা মারতে গিয়ে বাউন্ডারি লাইনে ক্যাচ আউট হন মিলার। ক্যাচ নেয়ার সময় সূর্যকুমারের পা বাউন্ডারি লাইনে স্পর্শ করেছিল কিনা তা নিয়েই যত আলোচনা। এবার সেই ক্যাচ নেয়ার সময় আরও দুইটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে সেই ভিডিওর একটি অধিনায়ক রোহিত শর্মার হতাশ ভাব।

ভিডিওতে দেখা যায়, মিলারের হিট করা বল যখন বাউন্ডারির দিকে যাচ্ছিল, তখনই হতাশ হয়ে পড়েছিলেন ভারতের অধিনায়ক। তবে সূর্যকুমার যখন ক্যাচটি নেন তখন দুইজনই উল্লাসে মাতেন।

এদিকে আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিও অবশ্য তাদের বেশ খানিকটা স্বস্তিই দেবে ভারত সমর্থকদের। ভিডিওটি নেয়া হয়েছে সূর্যকুমার যেখানে ক্যাচ নিয়েছিলেন তার ঠিক ওপর থেকে। এই ভিডিওতে অবশ্য দেখা গিয়েছে, ক্যাচ নেয়ার পর থেকে বল ওপরে পাঠানো পর্যন্ত সূর্যের পা বাউন্ডারি কুশন থেকে বেশ কিছুটা খালি জায়গা ছিল।

সূর্যকুমারের দাবি, তিনি ঠিকঠাকভাবেই সেই ক্যাচটি নিয়েছিলেন সেদিন। আর সূর্যকুমার এটাও বলেছেন, সেটি ছক্কা হলেও ভারত সেদিন জয় নিয়েই মাঠ ছাড়ত।

Exit mobile version