Homeখেলাপেরুর বিপক্ষে নিষিদ্ধ স্কালোনি; ১৫ হাজার ডলার জরিমানা

পেরুর বিপক্ষে নিষিদ্ধ স্কালোনি; ১৫ হাজার ডলার জরিমানা

আর্জেন্টাইন মাস্টারমাইন্ড লিওনেল স্কালোনিকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। সেইসঙ্গে করা হয়েছে ১৫ হাজার ডলার জরিমানা। কানাডার বিপক্ষে দ্বিতীয়ার্ধে দেরি করে নামায় এমন শাস্তি দেওয়া হয় তাকে। এতে করে পেরুর বিপক্ষে ডাগআউটে থাকতে পারবেন না এই বিশ্বকাপজয়ী কোচ।

দলের প্রাণভ্রমরা লিওনেল মেসির ইনজুরি নিয়ে বেশ চিন্তিত আর্জেন্টিনা দল; তার ওপর নতুন করে চিন্তায় ফেলেছে লিওনেল স্কালোনির ওপর কনমেবলের নিষেধাজ্ঞা। চিলির বিপক্ষে চোট সমস্যা নিয়ে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। সেই চোটের কারণে পেরুর বিপক্ষে খেলা হচ্ছে না আর্জেন্টাইন অধিনায়কের।

কানাডার বিপক্ষে আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে মাঠে আসতে ২০ মিনিটের মতো সময় লাগায়। আবার চিলির বিপক্ষে অতটা না লাগালেও নির্ধারিত সময়ের থেকে দুই মিনিট বেশি নেয় তারা। স্কালোনির পাশাপাশি চিলির কোচ গারেচাকেও নিষিদ্ধ করেছে কনমেবল।

স্কালোনির নিষেধাজ্ঞার খবর শুক্রবার (২৮ জুন) দুপুরে এসে পৌঁছায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের কাছে। এমনকি ম্যাচের আগে সংবাদ সম্মেলনেও কথা বলতে পারবেন না এই আর্জেন্টাইন কোচ। তার নিষেধাজ্ঞায় আর্জেন্টিনার ডাগআউট সামলাবেন সহকারী কোচ পাবলো আইমার। এছাড়া সাধারণ সহযোগীদের মধ্যে আইমারের সঙ্গে থাকবেন ওয়াল্টার স্যামুয়েল এবং রবার্তো আয়ালা।

Exit mobile version