Homeখেলারোনালদোর জার্সি পেয়ে স্বপ্ন পূরণ কাভারাস্কেইয়ার

রোনালদোর জার্সি পেয়ে স্বপ্ন পূরণ কাভারাস্কেইয়ার

ফুটবল ভক্তদের কাছে সাত নম্বরের আইকনিক জার্সি মানেই বিশেষ কিছু। আর এই সাত নম্বর জার্সিটাকে অনন্য উচ্চতায় রূপ দিয়েছেন মাদেইরাতে ভূমিষ্ঠ হওয়া পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এবার রোনালদোর আইকনিক সেই জার্সি পেয়ে স্বপ্ন পূরণ হয়েছে বলে জানিয়েছেন জর্জিয়ান ফুটবলার খিচা কাভারাস্কেইয়া।

বুধবার (২৬ জুন) র‌্যাঙ্কিংয়ের ৬ নম্বরে থাকা রোনালদোর পর্তুগালকে ২-০ গোলে হারিয়ে ‘এফ’ গ্রুপের তৃতীয় দল হিসেবে ইউরোর নকআউট পর্ব নিশ্চিত করেছে জর্জিয়া। এদিন জর্জিয়ার হয়ে গোলে অবদান রেখেছেন নাপোলির ম্যারাডোনা খ্যাত ও জর্জিয়ান তারকা ফুটবলার কাভারাস্কেইয়া। ম্যাচ জয়ের আনন্দের সাথে কাভারাস্কেইয়া ম্যাচের পর মেতে ওঠেন আরও একটি আনন্দে।

প্রথমবার বড় কোনো টুর্নামেন্টে খেলতে এসেই এদিন নকআউট পর্বে নাম লিখিয়ে ইতিহাস গড়া জর্জিয়ার খেলোয়াড় কাভারাস্কেইয়াকে পুরষ্কার হিসেবে নিজের আইকনিক সাত নম্বর জার্সি তুলে দেন রোনালদো। আর মূহুর্তেই সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে তোলপার সৃষ্টি করে ফুটবল দুনিয়ায়। পরবর্তীতে নিজের ব্যাক্তিগত ইনস্ট্রাগ্রাম একাউন্টে রোনালদোর হাত থেকে পাওয়া সেই জার্সির ছবি পোস্ট করে ২৩ বছর বয়সী এ উইঙ্গার ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন ‘স্বপ্ন’।

জর্জিয়া ইউরোতে প্রথমবারের মতো খেলতে এসেই ইতিহাস গড়েছে। শেষ ষোলোতে পা দিয়েছে তারা। আগামী ৩০ জুন স্পেনের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে মুখোমুখি হবে তারা।

Exit mobile version